Mithai: সিঁথি জুড়ে সিঁদুর, সিডের সঙ্গে বিয়ে সম্পন্ন মিঠাইয়ের!

মিঠাই অর্থাৎ সৌমিতৃষার ইনস্টাগ্রাম রিল থেকেই শুরু জল্পনা। 

Updated By: Sep 30, 2021, 05:47 PM IST
Mithai: সিঁথি জুড়ে সিঁদুর, সিডের সঙ্গে বিয়ে সম্পন্ন মিঠাইয়ের!

নিজস্ব প্রতিবেদন: শেষ অবধি কি সিদ্ধার্থের বিয়ের প্রস্তাবে রাজি হবে মিঠাই (Mithai), এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে মিঠাইয়ের ফ্যানেদের মনে। সিডের (Sid) উপর রাগ করে বাড়ি ছাড়ে মিঠাই। তারপর মিঠাইয়ের চলে যাওয়ার দুঃখে বাড়ি ছেড়ে আশ্রমে এসে উপস্থিত হয় দাদু। মিঠাই ফিরলেই দাদু ফিরে আসবে বাড়ি, তাই মিঠাইকে সঙ্গে নিয়ে আশ্রমে দাদুর কাছে হাজির হয় সিদ্ধার্থ(Sidharth)। কিছুদিন আগেই জানা যায় যে আশ্রমেই আবারও বিয়ে করবে সিড ও মিঠাই। 

আরও পড়ুন: Nusrat-Nikhil: সময়ই সব প্রশ্নের উত্তর দেবে, নুসরতকে বার্তা নিখিলের!

বিয়ে নামক প্রথায় বিশ্বাস নেই সিদ্ধার্থের। কিন্তু এহেন সিদ্ধার্থ কী বদলে যাবে? বৃহস্পতিবারের এপিসোডে দেখা যাবে পুরো পরিবারের সামনেই হাঁটু গেড়ে মিঠাইকে বিয়ের প্রস্তাব দেবে সিদ্ধার্থ। কিন্তু মিঠাইয়ের মন সায় দিচ্ছে না। কারণ তাঁর মনে হচ্ছে যে হয়তো দাদুর জন্যই মিঠাইকে বিয়ের প্রস্তাব দিচ্ছে সে। আসলে হয়তো এখনও ভালোবাসে না তাঁকে। তাহলে কি শেষ অবধি সিদ্ধার্থকে বিয়ে করবে মিঠাই। সে প্রশ্নের উত্তর অবশ্য এখনও জানা যায়নি। 

এরই মাঝে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু। সেখানেই সৌমিতৃষার সিঁথি জুড়ে সিঁদুর। সিরিয়ালে মিঠাইকে কখনই এতো সিঁদুর পরে দেখা যায় না। ইনস্টাগ্রাম রিলে মাথা ভর্তি সিঁদুরে মিঠাইকে দেখার পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছে তাঁর ফ্যানেরা। পোস্টের কমেন্টে মিঠাইয়ের এক ফ্যান লিখেছেন, 'মোটা করে সিঁদুর পরা মানেই বিয়ে হল সিদ্ধার্থ ও মিঠাইয়ের।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.