পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছতে বদ্ধপরিকর, হেল্পলাইন নম্বর চালু করলেন সোনু

নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করেন অভিনেতা 

Edited By: জয়িতা বসু | Updated By: May 27, 2020, 07:17 PM IST
পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছতে বদ্ধপরিকর, হেল্পলাইন নম্বর চালু করলেন সোনু

নিজস্ব প্রতিবেদন : ​যেভাবেই হোক পরিযায়ী শ্রমিকদের বাড়তে পৌঁছে দেবেন। লকডাউনের মধ্যে অসহায় মানুষগুলোর পাশে এভাবেই দাঁড়াচ্ছেন সোনু সুদ। মহারাষ্ট্র থেকে কর্নাটক কিংবা উত্তরপ্রদেশ, সোনু যেন পরিযায়ী শ্রমিকদের কাছে কার্যত ত্রাতা হয়ে উঠেছেন। এবার পরিযায়ী শ্রমিকদের তাঁদের বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য আরও একধাপ এগোলেন বলিউড অভিনেতা।

পরিযায়ী শ্রমিকদের জন্য হেল্পলাইন নম্বর চালু করলেন সোনু সুদ। যে নম্বরে ফোন করে, পরিযায়ী শ্রমিকরা সাহায্য চাইতে পারেন সোনুর এবং তাঁর টিম-এর কাছে। পরিযায়ী শ্রমিকরা কোথায় রয়েছেন এবং কোথায়  যেতে চান, দলে তাঁদের কতজন সদস্য রয়েছেন। এইসব তথ্য জানিয়ে ফোন করতে হবে ওই নম্বরে। সোনু সুদ এবং তাঁর টিম পরিযায়ী শ্রমিকদের এরপর বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে দেবেন বলে নিজের ট্যুইটার হ্যান্ডেলে জানান বলিউড অভিনেতা।

 

লকডাউনের মধ্যে সোনু সুদ পরিযায়ী শ্রমিকদের জন্য যা করছেন, তা অভাবনীয়। এভাবেই যেন তিনি এগিয়ে যান। সহকর্মীকে এভাবেই ভালবাসা জানান অজয় দেবগণ। অজয়ের ওই বার্তা পেয়ে খুশি হয়ে ওঠেন সোনু সুদ। অজয় দেবগণের মতো মানুষের ভালবাসা তাঁকে আগামী দিনে কাজের জন্য আরও এগিয়ে নিয়ে যাবে বলেও পালটা আশা প্রকাশ করেন সিম্বা অভিনেতা।

.