বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, বিগ বসের প্রতিযোগী শেহনাজ গিল কী করলেন দেখুন

জোর শোরগোল শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: May 27, 2020, 07:33 PM IST
বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, বিগ বসের প্রতিযোগী শেহনাজ গিল কী করলেন দেখুন

নিজস্ব প্রতিবেদন : ​বন্দুক দেখিয়ে তরুণীকে ধর্ণের অভিযোগ উঠেছে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী শেহনাজ গিলের বাবা সন্তোখ সিংয়ের বিরুদ্ধে। যে খবর প্রকাশ্য়ে আসার পরই শুরু হয়েছে জোর শোরগোল। বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠার পর এবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নতুন স্টেটাস দিতে দেখা গেল পঞ্জাবের এই গায়িকা, অভিনেত্রীকে।

যেখানে তিনি লেখেন, বাড়িতে থেকে পজিটিভ চিন্তাভাবনা করুন। পজিটিভ চিন্তাভাবনা করলে, কখনও আপনার খারাপ হতে পারে না বলে মন্তব্য করেন শেহনাজ। বিগ বস প্রতিযোগীর ওই স্টেটাসের পর থেকেই নেটিজেনদের আলোচনার শীর্ষে উঠে এসেছেন তিনি।

আরও পড়ুন :  বন্দুক দেখিয়ে ধর্ষণ, অভিযুক্ত বিগ বস প্রতিযোগী শেহনাজ গিলের বাবা

এদিকে সন্তোখের বিরুদ্ধে বন্দুক দেখিয়ে ধর্ষণের অভিযোগ ওঠার পর, তাঁর সন্তানদের যেন আক্রমণ না করা হয়, সেই আবেদনও করেন তিনি। যদিও বাবার অভিযোগ নিয়ে শেহনাজকে পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, গত ১৪ মে এক মহিলাকে গাড়িতে তুলে নিয়ে যান শেহনাজ গিলের বাবা সন্তোখ সিং গিল। এরপর বন্দুক দেখিয়ে সন্তোখ ওই মহিলাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। বিষয়টি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর শোরগোল। সন্তোখ সিংয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়েরের পর থেকেই জোর গুঞ্জন শুরু হয়েছে। বিষয়টি নিয়ে শেষ মুখ খোলেন সন্তোখ সিং গিল।

সন্তোখ দাবি করেন, তিনি সম্পূর্ণ নির্দোষ। সামনেই নির্বাচন। ফলে নির্দিষ্ট ছক কষেই ফাঁসানো হচ্ছে তাঁকে।

.