সোনম কাপুর কার সঙ্গে প্রেম করছেন জানেন?

অতীত বলছে বলিউড অভিনেত্রীরা জাঁকালো ব্যবসায়ীদের বিয়ে করেই নিজেদের টিকিয়ে রেখেছেন বলিউডে। বোনের পোস্ট করা ছবিতেই মিলল আর এক বলিউড অভিনেত্রীর গোপন প্রেমিকের হদিশ। দেখুন তিনি কে? কানাঘুষো শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। অক্ষয় কুমারের রুস্তম-এর সাফল্য সেলিব্রেট করার জন্য যখন অক্ষয়ের বাড়িতে পার্টি হয়, তখন দুজনে একসঙ্গে হাজির ছিলেন সেখানে। দুজনের ঘনিষ্ঠতা নজর কেড়েছিল অনেকেরই। ঠিকই আন্দাজ করছেন, ফ্যাসানিয়েস্তা সোনম কাপুর আর আনন্দ আহুজার কথাই হচ্ছে। আগেও জুটি বেঁধে উপস্থিত হয়েছেন বেশ কিছু সামাজিক অনুষ্ঠানে। টুইটারে সোনম আর আনন্দের খুনসুটি নজর এড়ায়নি কারোরই। ভাই হর্ষবর্ধনের প্রথম ছবি মির্জার প্রিমিয়ারে সোনম লন্ডনে গিয়ে কোনও হোটেলে যাওয়ার পরিবর্তে উঠেছিলেন আনন্দেরই বাড়িতে। তখনই তাঁদের প্রেম সংক্রান্ত রটনায় ঘি পড়ে।

Updated By: Oct 18, 2016, 04:24 PM IST
 সোনম কাপুর কার সঙ্গে প্রেম করছেন জানেন?

ওয়েব ডেস্ক: অতীত বলছে বলিউড অভিনেত্রীরা জাঁকালো ব্যবসায়ীদের বিয়ে করেই নিজেদের টিকিয়ে রেখেছেন বলিউডে। বোনের পোস্ট করা ছবিতেই মিলল আর এক বলিউড অভিনেত্রীর গোপন প্রেমিকের হদিশ। দেখুন তিনি কে? কানাঘুষো শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। অক্ষয় কুমারের রুস্তম-এর সাফল্য সেলিব্রেট করার জন্য যখন অক্ষয়ের বাড়িতে পার্টি হয়, তখন দুজনে একসঙ্গে হাজির ছিলেন সেখানে। দুজনের ঘনিষ্ঠতা নজর কেড়েছিল অনেকেরই। ঠিকই আন্দাজ করছেন, ফ্যাসানিয়েস্তা সোনম কাপুর আর আনন্দ আহুজার কথাই হচ্ছে। আগেও জুটি বেঁধে উপস্থিত হয়েছেন বেশ কিছু সামাজিক অনুষ্ঠানে। টুইটারে সোনম আর আনন্দের খুনসুটি নজর এড়ায়নি কারোরই। ভাই হর্ষবর্ধনের প্রথম ছবি মির্জার প্রিমিয়ারে সোনম লন্ডনে গিয়ে কোনও হোটেলে যাওয়ার পরিবর্তে উঠেছিলেন আনন্দেরই বাড়িতে। তখনই তাঁদের প্রেম সংক্রান্ত রটনায় ঘি পড়ে।

আরও পড়ুন বাস ভাড়া করা হোক এই পদ্ধতিতে, তাতে লাভ হবে সকলের

তবে এখন যা ঘটল তাতে সোনম কাপুর ও ব্যবসায়ী আনন্দ আহুজার প্রেম পারিবারিক স্বীকৃতি পেল বলেই মনে করছেন অনেকে। সোনমের বোন রেহা কাপুর একটি পারিবারিক অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে সোফার এক ধারে বসে রয়েছেন সোনম। আর তাঁর ঠিক পিছনেই দাঁড়িয়ে আনন্দ। আনন্দের ডান হাতটি অত্যন্ত আবেগের সঙ্গে ধরে রয়েছেন নায়িকা। হৃদয়ের ভালোবাসা না থাকলে এমন নিবিড়তা কি সম্ভব? তবে যে যাই বলুন দিব্যিমানিয়েছে এই নতুন জুটিকে।

আরও পড়ুন  জানেন আমাদের কোটি টুইটে সবথেকে বেশি কোন খাবারের নাম থাকে?

.