জন্মদিনে ছোট্ট জাহ্নবীর ছবি শেয়ার করলেন সোনম কাপুর

 কেক কেটে জন্মদিন সেলিব্রেট করতেও দেখা গেছে তাঁকে।

Updated By: Mar 6, 2019, 01:34 PM IST
জন্মদিনে ছোট্ট জাহ্নবীর ছবি শেয়ার করলেন সোনম কাপুর

নিজস্ব প্রতিবেদন: ৬ মার্চ নিজের ২২ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন শ্রীদেবীর 'জানু'। তবে 'মা' কাছে নেই তাই জন্মদিনটা বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে সেলিব্রেট করছেন জাহ্নবী কাপুর। জন্মদিনেবাবা ও বোনের সঙ্গে আপাতত বারাণসীতে রয়েছেন জাহ্নবী। সেখানে তাজ হোটেলে জাহ্নবী ও খুশিকে নিয়ে রয়েছেন বনি কাপুর। কেক কেটে জন্মদিন সেলিব্রেট করতেও দেখা গেছে তাঁকে।

আরও পড়ুন-নোংরাভাবে শরীরে যত্রতত্র স্পর্শ করেছিল, বিস্ফোরক বাঙালি অভিনেত্রী

জ্যাঠতুতো বোন জাহ্নবীর জন্মদিনে ছোট্ট জাহ্নবীর একটি ছবি শেয়ার করেছেন সোনম কাপুর। যেখানে কিশোরী সোনমকে 'বেবি' জাহ্নবীকে কোলে নিয়ে বসে থাকতে দেখা গেছে। এই ছবি পোস্ট করে ক্যাপশানে লিখেছেন, ''ছোট্ট জানুকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার জন্য অনেক ভালোবাসা রইল, এই ভাবেই সবসময় হাসতে থাকো। ''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, ৫ মার্চ বোন রেহা কাপুরের জন্মদিনেও বোনের সঙ্গে ছেলেবেলায় কেক কাটার একটি ছবি পোস্ট করেছিলেন সোনম। শুভেচ্ছা জানিয়েছিলেন বোন রেহাকে।

আরও পড়ুন- বিমানবন্দরে প্রভাসকে দেখে চড় মেরে পালালেন যুবতী, দেখুন কী কাণ্ড...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, 'ধড়ক' দিয়ে বলিউডে পা রাখার পর খুব শীঘ্রই করণ জোহর প্রযোজনা সংস্থার দ্বিতীয় ছবি 'তখত'-এর শ্যুটিংও শুরু করবেন জাহ্নবী। পাশাপাশি বায়ুসেনার বিমান চালক গুঞ্জন সাক্সেনার বায়োপিকেও কাজ করার কথা শোনা যাচ্ছে জাহ্নবী কাপুরের। অন্যদিকে সোনমকে শেষ দেখা গেছে এক লেড়কি কো দেখা তো এয়সা লগা ছবিতে। আপাতত সোনম দ্যা জোয়া ফ্যাক্টর ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। 

আরও পড়ুন-মহিলা ফুটবলারকে নিয়ে ছবি কুসুমিতার গপ্পোর মিউজিক লঞ্চে চাঁদের হাট

.