Somy Ali on Salman Khan: অশ্লীল ভাষায় সলমানকে আক্রমণ, ফের বিতর্কে সোমি আলি...

Somy Ali on Salman Khan: সম্প্রতি সুপারস্টারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন অভিনেত্রী। বলিউডে থাকাকালীন তাঁকে কোন কোন খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে, সম্প্রতি সেই বিষয়ে মুখ খোলেন সোমি। এবার অশ্লীল ভাষায় সলমানকে গালিগালাজ করলেন অভিনেত্রী। তবে কিছুক্ষণ পরেই মুছে দিলেন সেই পোস্ট। কী এমন ঘটেছে?

Updated By: Sep 22, 2023, 09:22 PM IST
Somy Ali on Salman Khan: অশ্লীল ভাষায় সলমানকে আক্রমণ, ফের বিতর্কে সোমি আলি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি সলমান খানকে(Salman Khan) নিয়ে নানা বিতর্কিত কথা বলে খবরের শিরোনামে উঠে এসেছেন প্রাক্তন অভিনেত্রী, বর্তমানে সমাজকর্মী সোমি আলি(Somy Ali)। সম্প্রতি তিনি জানান যে কেউ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করেন। সাম্প্রতিক সময়ে প্রাক্তন প্রেমিক সলমন খানের বিরুদ্ধে বিস্ফোরক নানা মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন তিনি। সলমান খানের বিরুদ্ধে অশ্লীল ভাষায় একটি পোস্ট করেন সোমি আলি। পোস্টটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়, তবে সোমি জানিয়েছেন যে এটি তিনি লেখেননি।

আরও পড়ুন- Pori Moni-Sariful razz Divorce: ‘এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি’, পরীমণির পাঠানো ডিভোর্সের চিঠি পেয়ে মুখ খুললেন রাজ

সোমি বলেন, 'আমি কোনো অবমাননাকর পোস্ট করিনি। আমার শেষ পোস্টটি ছিল গণপতি উৎসবের ছবি, যে উৎসবটি আমি বরাবর পালন করি। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে গণপতি উৎসবের উৎসাহ দেখে আমি অনলাইনে আমার অনুভূতি শেয়ার করার সিদ্ধান্ত নিয়েছি। দুর্ভাগ্যবশত, এর আগেও আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি বেশ কয়েকবার হ্যাক হয়েছে, তাই এই ঘটনা অবাক হওয়ার মতো কিছু নয়। আমি আমার অ্যাকাউন্টটি আরও সুরক্ষিত করার জন্য আমার সমস্ত পাসওয়ার্ড পরিবর্তন করেছি ও পদক্ষেপ নিয়েছি’।

সোমি আরও বলেন, ‘আমি কখনও সোশ্যাল মিডিয়ায় এমন কোনও ব্যবহার করব না যেটা আমার বা আমার সংস্থার মানহানি হয়। অনেকেই হয়তো বিশ্বাস করবেন না যে এই সময়ে দাঁড়িয়ে ডিজিটাল ল্যান্ডস্কেপে প্রোফাইল হ্যাক হওয়া কোনও বিশেষ ব্যাপার নয়। যাঁরা ইন্টারনেট স্যাভি তাঁরা জানবেন যে এটা খুব সহজেই এখন ঘটে যায়। যাঁরা আমাকে জানেন, আমাকে সাপোর্ট করেন, তাঁদের আমি প্রশংসা জানাই।’

আরও পড়ুন- Vijay Anthony: ‘ওর সঙ্গে আমিও মরে গেছি’, মেয়েকে নিয়ে লেখা বিজয়ের পোস্টে চোখ ঝাপসা নেটপাড়ার...

যে পোস্টটি মুছে ফেলা হয়েছে, সেই পোস্টে সোমি আলির একটি পুরো ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়, ‘তোমার বাবা তোমার মাকে অত্যাচার করতেন। তুমি ছোটবেলা থেকে সেটাই দেখে বড় হয়েছ। তাই তুমিও অশিক্ষিত তৈরি হয়েছে। তুমি শাহিন, সঙ্গীতা, সোমি সবাইকে মারতে। একবার ক্যাটরিনাও আমায় ফোন করেছিল। তোমায় আল্লাহ ক্ষমা করবেন না।’ পাশাপাশি সলমানকে অশ্লীল গালিগালাজও করা হয় সেই পোস্টে। সোমির দাবি তাঁর প্রোফাইল হ্যাক করে এই পোস্ট করেছে হ্যাকাররা।

সম্প্রতি সুপারস্টারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন অভিনেত্রী। বলিউডে থাকাকালীন তাঁকে কোন কোন খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে, সম্প্রতি সেই বিষয়ে মুখ খোলেন সোমি। সোমি তুলে ধরলেন কোন কোন অত্যাচার তাঁকে সহ্য করতে হয়েছে বলিউডে।

আরও পড়ুন- Ritabhari Chakraborty: ‘আমি অন্তঃসত্ত্বা, আপনাদের আশীর্বাদ চাই’, বেবিবাম্পের ছবি শেয়ার ঋতাভরীর...

সোমির দাবি, সলমানের বিরুদ্ধে মুখ খোলার পর থেকেই তাঁকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হতে হয়েছে। তিনি দাবি করেন যে অনেকেই তাঁর পরিস্থিতি বোঝে বলে দাবি করেছে কিন্তু তাঁরা কেউই বন্ধ দরজার পিছনে সেই অত্যাচার সহ্য করেননি। তাঁর দাবি যে একজন অভিনেতা যাঁকে সোমি খুবই শ্রদ্ধা করেন তাঁর কাছে সেই অত্যাচারী স্টার হলেন একজন ভালো মানুষ। কারণ সে নিজেও ঐ স্টারের কাছে বাঁধা।

তিনি বলেছিলেন যে ‘সলমানের সঙ্গে বিচ্ছেদের ২০ বছর হয়ে গেছে। ও আমাকে ঠকিয়েছিল। আমি সম্পর্ক ভেঙে বেরিয়ে আসি। খুবই সিম্পল ব্যাপার। সলমানের থেকে কোনও ভালো কিছু শিখিনি তবে ওর বাবা-মায়ের থেকে শিখেছিলাম। ওঁরা কখনও ধর্মে বিশ্বাস করে না, মানুষকে মানুষের মতো দেখে। ওঁদের বাড়ি সকলের জন্য খোলা। সবাইকেই আপন করেন নেন ওঁরা, বিশেষ করে সলমানের মা সলমা আন্টি।’

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.