Pori Moni-Sariful razz Divorce: ‘এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি’, পরীমণির পাঠানো ডিভোর্সের চিঠি পেয়ে মুখ খুললেন রাজ

Sariful razz on Divorce: মঙ্গলবার রাতে ফের রাজের বিরুদ্ধে মারধরের অভিযোগ আনেন পরীমণি। পাশাপাশি জানা যায় যে শরিফুল রাজকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন অভিনেত্রী। বুধবার সেই কথা অস্বীকার করলেও শুক্রবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা।

Updated By: Sep 22, 2023, 08:15 PM IST
Pori Moni-Sariful razz Divorce: ‘এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি’, পরীমণির পাঠানো ডিভোর্সের চিঠি পেয়ে মুখ খুললেন রাজ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি রাজের থেকে পাকাপাকিভাবে ডিভোর্সের সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী পরীমণি(Pori Moni)। সম্প্রতি শরিফুল রাজকে(Sariful Razz) ডিভোর্সের চিঠি পাঠান অভিনেত্রী। বুধবার রাজ সেই নোটিসের কথা অস্বীকার করলেও শুক্রবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা রাজ। অভিনেতা জানিয়ে দেন যে এই সিদ্ধান্তকে তিনি সম্মান জানাচ্ছেন। তবে ছেলের কাস্টিডি নিয়ে বিশেষ কিছু বলেননি অভিনেতা।

আরও পড়ুন- Pori Moni: ‘আমার সঙ্গে রাজ যে যে অন্যায় করেছে, ওর জেল হওয়া উচিত, কিন্তু...’, বিস্ফোরক পরীমণি

বাংলাদেশের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ঢাকার উত্তর বাড্ডা এলাকার বিবাহ ও বিচ্ছেদ নিবন্ধক কাজী আবু সঈদের কার্যালয়ে গত সোমবার অর্থাৎ ১৮ সেপ্টেম্বর রাতে আইনজীবী মো. শাহীনুজ্জামানকে সঙ্গে নিয়ে নোটিশ দিয়ে আসেন। আইনজীবী সাংবাদিকদের বলেন, ‘নায়িকা পরীমণি তাঁর সাংসারিক জীবনে অতিষ্ঠ হয়েই সিদ্ধান্তটা নিয়েছেন। কাজীর মাধ্যমে সে ডিভোর্স লেটার পাঠিয়েছে। ‘রাজ-পরীর কাবিননামায় দেনমোহর ছিল ১০১ টাকা, যেটা উশুল দেখানো হয়েছে। এই বিচ্ছেদ লেটার পাঠানোর মাধ্যমে তাঁদের আনুষ্ঠানিক বিচ্ছেদ প্রক্রিয়া শুরু হয়েছে।’  

ডিভোর্স পেপার পাওয়ার পর আজ অর্থাৎ শুক্রবার দুপুরে শরিফুল রাজ বলেন, 'আমার প্রাক্তনের পাঠানো চিঠি হাতে পেয়েছি। তার এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি। আমি  ধন্যবাদ দিতে চাই আমাকে আমার জীবনের সেরা অর্জন রাজ্যকে উপহার দেওয়ার জন্য। রাজ্যের জন্য যা কিছু ভালো বাবা হিসাবে আজীবন তা করার চেষ্টা অব্যাহত থাকবে। প্রিয় শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ, আমার বাচ্চার মায়ের অসম্মান এমন কোন কাজ থেকে বিরত থাকবেন আশা করি। একই সঙ্গে আগামীতে আমার ব্যক্তিগত জীবন একান্তই আমার থাকবে, সেই চেষ্টায় আপনাদের সহযোগিতা আশা করছি।'

আরও পড়ুন- Ritabhari Chakraborty: ‘আমি অন্তঃসত্ত্বা, আপনাদের আশীর্বাদ চাই’, বেবিবাম্পের ছবি শেয়ার ঋতাভরীর...

বুধবার পরীমণি তাঁর একটি পুরনো পোস্ট শেয়ার করে লেখেন, ‘নিশ্চয় এই স্টেটাসের কথা মনে আছে অনেকেরই! সেইবারও রাজ পাঁচ দিনের মাথায় বাসায় ফিরে আমার ফেসবুক থেকে এটা ডিলেট করে দিয়েছিল। তারপর এসব ঘটনা সে পুনরাবৃত্তি করেছে বারংবার। সরি বলা, না খেয়ে থাকা, পা ধরে মাফ করে দাও আর হবে হবে না ,এমনকী সুইসাইডের মতো হুমকিতেও ব্লাকমেলের শিকার হতে হয়েছে আমাকে! একই রকম ভুলের ক্ষমা কত বার করা যায় আমি জানি না। আমি শুধু সব ভুলে সুন্দর স্বাভাবিক একটা পারিবারিক সম্পর্ক চেয়েছিলাম। কিন্তু সে কখনোই এই সম্পর্কটাকে ওউন করেনি। সবার সামনে আমার বৌ, আমার বাচ্চা করে বেড়ানো ভয়ংকর মানুষ একজন। যে কিনা এই সম্পর্কটাকে শুধু নিজের স্বার্থে ইউজই করে গেলো প্রতিনিয়ত’!

পরী আরও লেখেন, ‘আমি এমন ভয়ংকর একজন মানুষকে বার বার সুযোগ দিয়েছি। সেও সুযোগ পেত কারণ আইনগতভাবে তার সঙ্গে আমার বিবাহ বিচ্ছেদ হয়নি। এসবে বারবার আমি অসন্মানিত হয়েছি আপনাদের কাছেও। আমাকে ক্ষমা করবেন। আমি তাকে অফিসিয়ালি ডিভোর্স দিয়েছি। খুবই স্বাভাবিকভাবেই। এটাও তাকে আমার এক প্রকার ক্ষমা করে দেওয়া। না হয় আমার সাথে যে অন্যায়গুলো করেছে তাতে তার জেল হওয়ার কথা’।

আরও পড়ুন- Vijay Anthony: ‘ওর সঙ্গে আমিও মরে গেছি’, মেয়েকে নিয়ে লেখা বিজয়ের পোস্টে চোখ ঝাপসা নেটপাড়ার...

ছেলে পদ্মর হেফাজত প্রসঙ্গে অভিনেত্রী লেখেন, ‘আমার ছেলের যাবতীয় খরচ ,মানে ভরণপোষণ থেকে আগামীতে পড়াশোনা যা কিছু আছে সব আমি বহন করবো।এতো দিন যেভাবে করেছি। বাচ্চার ফুল গার্ডিয়ান শিপ এখন তার মা’র। এ বিষয়ে যা কিছু বলার আমার আইনজীবীরা বলবেন’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.