নায়ক TMC, নায়িকা BJP, ভোটের ফল প্রকাশের দিন মুক্তি 'দুজনে'-র

২ মে ভোটের ফলপ্রকাশের দিন সেই 'দুজনে' স্বামী-স্ত্রীর ভূমিকায় ধরা দেবেন সোহম-শ্রাবন্তী 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 3, 2021, 07:46 PM IST
নায়ক TMC, নায়িকা BJP, ভোটের ফল প্রকাশের দিন মুক্তি 'দুজনে'-র

নিজস্ব প্রতিবেদন : রাজনীতির ময়দানে তাঁরা এখন প্রতিপক্ষ। আবার, ২ মে ভোটের ফলপ্রকাশের দিন সেই 'দুজনে' স্বামী-স্ত্রীর ভূমিকায় ধরা দেবেন। অভিনেতা সোহম চক্রবর্তী ও সদ্য বিজেপিতে যোগাদানকারী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কথাই বলছিলাম। সৌজন্যে SVF-র নতুন ওয়েব সিরিজ 'দুজনে'।

রাজনৈতিক মতাদর্শ আলাদা। নির্বাচনে একে অপরের দলের বিরুদ্ধে জোর গলায় প্রচারও চালাবেন। এখনও তৃণমূল কংগ্রেস কিংবা বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হয়নি। তাই কে বলতে পারে, দুই প্রতিপক্ষ TMC-BJP-র প্রার্থী হয়ে একে অপরের বিরুদ্ধে লড়াই করবেন না সোহম ও শ্রাবন্তী? তবে রাজনীতির ময়দানে যাই হোক না কেন, ওয়েব দুনিয়ায় পা রাখার জন্য একে অপরের হাতটাই ধরেছেন এই দুই তারকা। সোহম-শ্রাবন্তী অভিনীত প্রথম ওয়েব সিরিজ 'দুজনে'  ২ মে 'হইচই'তে মুক্তি পাচ্ছে। আর ওই একই দিনে ২০২১-র বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশও হবে। অর্থাৎ রাজ্যে সোহম (tmc) নাকি শ্রাবন্তী (bjp) কার দল ক্ষমতায় আসব? নাকি ফের একবার বামেদের জোট ক্ষমতা দখল করবে? তা নির্ধারণ হয়ে যাবে ওইদিনই। তবে ২ মে ভোটের ফল যাই হোক না কেন, ওইদিন 0TT-র দুনিয়ায় একে অপরের সঙ্গে জমিয়ে রোম্যান্স করবেন সোহম-শ্রাবন্তী।

আরও পড়ুন-অভিনেতাদের নেতা হওয়ার পাঠ পড়াচ্ছে TMC

 'দুজনে' ওয়েব সিরিজটি একটি থ্রিলার। এখানে শ্রাবন্তীর চরিত্রের নাম অহনা। আর তাঁর স্বামীর নাম অমর। এর আগে 'দুজনে' ওয়েব সিরিজ নিয়ে শ্রাবন্তী বলেছিলেন, ''আমার প্রথম ওয়েব সিরিজের শুটিং শুরু করতে পেরে অত্যন্ত খুশি, সেটিও আবার সোহমের সঙ্গে। এসভিএফ হাত ধরে সোহমের সঙ্গেই আমার বাংলা চলচ্চিত্র যাত্রা শুরু করেছিলাম। আর এখন এটা করছি হইচই এর সঙ্গে। দুজনে একটা দুর্দান্ত গল্প রয়েছে। এটির স্ট্রিমিংয়ের জন্য আর বেশি অপেক্ষা করতে হবে না!''

সোহম এর আগে বলেছিলেন, ''সবার ভালবাসা এবং আশীর্বাদ নিয়ে আমি আমার প্রথম ওয়েব সিরিজের জন্য প্রস্তুত হয়েছি! দুজনে শুধু একটি থ্রিলারই নয় এটা একটা প্রেমের গল্পও। আমি আবারও শ্রাবন্তীর সঙ্গে কাজ করতে পেরে আনন্দিত। আশাকরি দর্শকরা আমার ছবির জন্য যেভাবে পাশে থেকেছেন, তেমনই এটার জন্যও থাকবেন।''

আরও পড়ুন-দিদির পাশেই ছিলাম, এবার হাত শক্ত করতে তৃণমূলে যোগ দিলাম : Sayantika

প্রসঙ্গত, রাজনীতির ময়দান আর কাজের দুনিয়ার সমীকরণ যে আলাদা তা বুঝিয়ে দেবে 'হইচই'-এর এই ওয়েব সিরিজ। রাজনীতিতে প্রতিপক্ষ হলেও কর্মক্ষেত্রে সোহম-শ্রাবন্তী কিন্তু সহকর্মী। 

.