Soham Chakraborty & Saayani Ghosh : হঠাৎই খুন ক্যাব চালক! L.S.D নিয়ে রাতভর বিপাকে সোহম-সায়নী...

হঠাৎই রূপসার বিয়ের ঠিক হয়ে যায়। এরপর L.S.D-র নেশা করতে রূপসা তাঁর কলেজের সহপাঠী অমর্ত্যর সঙ্গে যোগাযোগ করে। যে অমর্ত্য জীবন কিনা নিয়মের বেড়াজালে বন্দি। সেই রাতে তাঁদের সেই  L.S.D-র নেশায় মিশে যায় একাধিক জীবন। রূপসা উপলব্ধি করে নেশা আসলে মানুষকে অন্ধকারের দিকেই নিয়ে যায়। এমনই একটি গল্প নিয়ে আসছে পরিচালক সায়ন্তন ঘোষালের নতুন ছবি L.S.D : লাল স্যুটকেশটা দেখেছেন?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 17, 2022, 03:21 PM IST
Soham Chakraborty & Saayani Ghosh : হঠাৎই খুন ক্যাব চালক! L.S.D নিয়ে রাতভর বিপাকে সোহম-সায়নী...

Soham Chakraborty, Saayani Ghosh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : এক রাতে বদলে যায় অনেকগুলো সাধারণ গড়পড়তা জীবন। কঠিন বাস্তব থেকে পালাতে সম্ভ্রান্ত বাড়ির মেয়ে রূপসা তার কলেজের সিনিয়র দিদি ত্রিনার সঙ্গে বিভিন্ন নেশা ট্রাই করে একটা পালানোর রাস্তা খুঁজছিল। হঠাৎই রূপসার বিয়ের ঠিক হয়ে যায়। এরপর L.S.D-র নেশা করতে রূপসা তাঁর কলেজের সহপাঠী অমর্ত্যর সঙ্গে যোগাযোগ করে। যে অমর্ত্য জীবন কিনা নিয়মের বেড়াজালে বন্দি। সেই রাতে তাঁদের সেই  L.S.D-র নেশায় মিশে যায় একাধিক জীবন। রূপসা উপলব্ধি করে নেশা আসলে মানুষকে অন্ধকারের দিকেই নিয়ে যায়। এমনই একটি গল্প নিয়ে আসছে পরিচালক সায়ন্তন ঘোষালের নতুন ছবি L.S.D : লাল স্যুটকেশটা দেখেছেন?

ছবির গল্প দেখা যায় রূপসা আর অমর্ত্য এই এক রাতের গতিপথে পুনঃ আবিষ্কার করে নিজেদের আর নিজেদের ভালবাসাকে। বিভিন্ন মানুষের আকাঙ্ক্ষা, আবেগ, বেদনা মিশে যায় সেই রাতের যাত্রায়। রুপসা আর অমর্ত্য অপেক্ষা করতে থাকে রাত পার করে ভোর হওয়ার অপেক্ষায়। তাঁরা উপলব্ধি করে, 'জীবনের মতো নেশা কিছুতে নেই। তাই প্রাণপণs বাঁচার মধ্যেই জীবনের সব রস খুঁজে পাওয়া যায়। যা কোন নেশা দ্রব্য দিতে পারেনা। তাই নেশা দ্রব্য ত্যাগ করে জীবনকেই গ্রহণ করে নিতে হয়'। সায়ন্তন ঘোষালের এই ছবিতে রূপসার ভূমিকায় দেখা যায় সায়নী ঘোষকে। আর অমর্ত্যর ভূমিকায় রয়েছেন সোহম চক্রবর্তী।

আরও পড়ুন-শোকার ছায়া অধিকারী পরিবারে, কাছের মানুষকে হারালেন দেব

ছবি প্রসঙ্গে পরিচালক সায়ন্তন ঘোষাল বলেন, L.S.D ছবিটি হল একটা ডার্ক কমেডি। আমি বহু আগে থেকেই এই ধরনের ছবি বানাতে চেয়েছিলাম। ডার্ক কমেডি বাংলায় কমই হয়। ছবির গল্প সোহম ও সায়নীকে নিয়ে এগোবে। একটি রাতের গল্প। ঘটনাচক্রে খারাপ ব্যবহার জন্য তাঁরা এক ক্যাব ড্রাইভারকে খুন করে বসে। একে তাঁরা নেশাগ্রস্ত, তারপর এই ঘটনায় বাড়তি দুর্ভোগে পড়তে হয় তাঁদের পুলিস, পরিবার, এবং আরও কয়েকজন তাঁদের খুঁজতে থাকে। রাতভর তাঁরা গোটা শহরে ঘুরতে থাকে। তবে তাঁদের মূল মিশন একটি লাল স্যুটকেসের মধ্যে যে মৃতদেহ নিয়ে তাঁরা ঘুরছে, সেটার কিছু একটা ব্যবস্থা করা। এই গল্প আরও অনেট টুইস্ট আছে, তারমধ্যে একটি ভালোবাসার গল্পও রয়েছে। 

আরও পড়ুন-'আমার মতো পজিটিভ মানুষেরা এখনও রয়েছেন', শাহরুখের কথায় নেটপাড়া বলছে...

সায়ন্তন ঘোষালের ছবিতে সোহম, সায়নী ছাড়াও রয়েছেন কাঞ্চন মল্লিক, লাবনী সরকার, জুন মালিয়া, সুমিত সমাদ্দার, অভিজিৎ গুহ, সুব্রত মুখোপাধ্যায় সহ অন্যান্যরা। ছবির গল্প ও চিত্রনাট্য় লিখেছেন সায়ন দাশগুপ্ত, মিউজিক করেছেন স্যাভি। ছবির প্রযোজনা করছে সোহম এন্টারটেইনমেন্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.