Sonakshi Sinha: বিয়ের একমাস কাটতে না কাটতেই সুখবর! মা হতে চলেছেন সোনাক্ষী?

Sonakshi Sinha: তাঁদের বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। ভিনধর্মে বিয়ে করতে গিয়ে প্রথমে পরিবারে অন্তর্দ্বন্দ্ব, তারপর বাইরের দুনিয়ায় কটাক্ষ। প্রায় সব উপেক্ষা করেই সাত বছরের প্রেমিকের সঙ্গে ঘর বেঁধেছেন সোনাক্ষী সিনহা। গত মাসেই বিয়ে করেছিলেন তাঁরা। মাস ঘুরতে না ঘুরতেই মা হতে চলেছেন অভিনেত্রী?

Updated By: Jul 23, 2024, 06:48 PM IST
Sonakshi Sinha: বিয়ের একমাস কাটতে না কাটতেই সুখবর! মা হতে চলেছেন সোনাক্ষী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি স্পেশাল ম্যারেজ অ্যাক্টে দীর্ঘদিনের প্রেমিক জাহির ইকবালকে(Zaheer Iqbal) বিয়ে করেছেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। তাঁর বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। শোনা গিয়েছে পরিবারের অন্দরের হাজারও সমস্যার কথা। এরই মাঝে জোর গুঞ্জন, মা হতে চলেছেন সোনাক্ষী সিনহা। 

আরও পড়ুন- Rahool Mukherjee: রাহুল-ফেডারেশন দ্বন্দ্বে বিশ বাঁও জলে প্রসেনজিত্‍-অনির্বাণের ছবি! পরিচালকের পাশে অঞ্জন-কমলেশ্বর-রাজ...

এই গুঞ্জনের সূত্রপাত, সম্প্রতি সোনাক্ষীর একটি ঢিলেঢালা পোশাক থেকে। তাতেই জল্পনা প্যাপারাৎজির। তাহলে কি মাস ঘুরে না ঘুরতেই সুখবর দিতে চলেছেন নায়িকা। এর আগে একবার জাহিরের সঙ্গে হাসপাতালে যাওয়ায় ছড়িয়ে পড়েছিল এই খবর। জানা গিয়েছিল চিকিত্‍সকের কাছেই গিয়েছিলেন তাঁরা। গত মাসেই সদ্য চার হাত এক হয়েছে সোনাক্ষী এবং জাহির ইকবালের। দীর্ঘ ৭ বছর প্রেমের সম্পর্কে থাকার পর দাম্পত্য শুরু করেছেন তাঁরা। 

বিয়ের পর সম্প্রতি এক ভিডিওতে একসঙ্গে ধরা দিলেন সোনাক্ষী এবং জাহির। রেস্তঁরা থেকে বেরিয়ে আসতে দেখা যায় তাঁকে। একটি কালো রঙের পোলকা ডট পোশাক পরেছিলেন অভিনেত্রী। সেই পোশাকে খুব সুন্দর লাগছিল তাঁকে।  তবে সেই ভিডিয়োতেই সোনাক্ষীর চেহারা দেখে সন্দেহ হয় অনুরাগীদের। 

ভিডিয়োটি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই মন্তব্য ভেসে আসে, “উনি কি সন্তানসম্ভবা?” অনেক অভিনেত্রীকেই তাঁদের গর্ভাবস্থায় ঢিলেঢালা পোশাক পরতে দেখা গিয়েছে। এমনকী বিশেষ করে পোলকা ডটের জামা পরতে দেখা যায় অনেককে। আলিয়া ভাট থেকে অনুষ্কা শর্মাও রয়েছেন সেই তালিকায়। যদিও এই নিয়ে এখনও মুখ খোলেননি সোনাক্ষী বা জাহির।

আরও পড়ুন- Hooghly: চোর সন্দেহে মহিলাকে চরম হেনস্থা! হাত বেঁধে ঘোরানো হল গোটা গ্রাম...

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে নিজের মুখেই জানিয়েছেন সোনাক্ষী যে জাহিরকে বিয়ে করে তিনি খুবই ভালে আছেন। তাঁর কথায়, “জাহিরের কাছে আসতে পেরে মনে হয় নিজের বাড়ি এসেছি। আমি অত্যন্ত খুশি কারণ, যার অপেক্ষা ছিল, তা-ই হয়েছে আমার জীবনে। যেখানে থাকার কথা ছিল সেখানেই আছি। এর চেয়ে ভাল আর কখনও ছিলাম না।” পাশাপাশি সম্প্রতি সোনাক্ষীর শ্বশুর শাশুড়ির মুখেও শোনা যায় তাঁদের নতুন বউমার সুখ্যাতির কথা। বোঝাই যাচ্ছে সোনাক্ষী পেয়ে তাঁরাও বেশ খুশি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.