Sonu Nigam selfie scuffle: সোনু নিগমের উপর হামলা! ক্ষমা চাইলেন শিবসেনা নেতার কন্যা, অভিযুক্তের দিদি...

Sonu Nigam: তিনি লিখেছেন, "চেম্বুর উৎসবের সংগঠক হিসাবে,  আমি চেম্বুর ফেস্টিভ্যাল ২০২৩ এর শেষে ঘটে যাওয়া দুর্ভাগ্যজনক ঘটনা সম্পর্কে ছড়িয়ে পড়া কিছু তথ্যের উপর আলোকপাত করতে চাই। যখন শ্রী সোনু নিগম তাঁর পারফরম্যান্সের পরে তাড়াহুড়ো করে মঞ্চ থেকে নামছিলেন। তখন আমার ভাই তাঁর সাথে সেলফি তোলার চেষ্টা করছিল। তাড়াহুড়ো এবং ক্ষোভের কারণে একটি গণ্ডগোল হয়েছিল।'

Updated By: Feb 21, 2023, 11:14 PM IST
Sonu Nigam selfie scuffle: সোনু নিগমের উপর হামলা! ক্ষমা চাইলেন শিবসেনা নেতার কন্যা, অভিযুক্তের দিদি...

Sonu Nigam, Shivsena, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার রাতে সেলফি তোলাকে কেন্দ্র করে মুম্বইয়ের চেম্বুরে আক্রান্ত সোনু নিগম। সোনু নিগমের দুই সতীর্থকেও হেনস্থার অভিযোগ ওঠে। সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, সোনুর সঙ্গে সেলফি তোলা নিয়ে বলিউড গায়কের সতীর্থদের হেনস্থা করা হয়। তার জেরে সোনুর এক সতীর্থের চোটও লেগেছে। ওই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে। এই ঘটনায় নাম জড়িয়েছে শিবসেনার উদ্ধবপন্থী নেতা প্রকাশ ফাটারপেকরের ছেলে স্বপ্নিল প্রকাশ ফাটারপেকারের বিরুদ্ধে। এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় সোনুর কাছে ক্ষমা চেয়েছেন স্বপ্নিলের দিদি সুপ্রদা, যিনি মহারাষ্ট্র রাজ্য মহিলা কমিশনের সদস্যা।

আরও পড়ুন- Mother Language Day| Azmeri Haque Badhon: ‘বাংলা ভাষার প্রতি এই আবেগ যদি আগামী প্রজন্মকে না বোঝাতে পারি, সেটা দুঃখের ও লজ্জার’

তিনি লিখেছেন, "চেম্বুর উৎসবের সংগঠক হিসাবে,  আমি চেম্বুর ফেস্টিভ্যাল ২০২৩ এর শেষে ঘটে যাওয়া দুর্ভাগ্যজনক ঘটনা সম্পর্কে ছড়িয়ে পড়া কিছু তথ্যের উপর আলোকপাত করতে চাই। যখন শ্রী সোনু নিগম তাঁর পারফরম্যান্সের পরে তাড়াহুড়ো করে মঞ্চ থেকে নামছিলেন। তখন আমার ভাই তাঁর সাথে সেলফি তোলার চেষ্টা করছিল। তাড়াহুড়ো এবং ক্ষোভের কারণে একটি গণ্ডগোল হয়েছিল। যে ব্যক্তি পড়েছিলেন তাঁকে জেন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল এবং পরীক্ষা করার পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়। সোনু নিগম অক্ষত। আয়োজক সংস্থার পক্ষ থেকে আমরা অপ্রীতিকর ঘটনার জন্য আনুষ্ঠানিকভাবে সোনু স্যার এবং তাঁর দলের কাছে ক্ষমা চেয়েছি। অনুগ্রহ করে কোনো ভিত্তিহীন গুজব ছড়াবেন না এবং যারা বিষয়টিকে রাজনীতিকরণ করার চেষ্টা করছেন তাদের বিশ্বাস করবেন না।"

সোমবার রাতেই মুম্বইয়ের চেম্বুর পুলিস স্টেশনে স্বপ্নিল প্রকাশ ফাটারপেকারের নামে একটি এফআইআর দায়ের করেছেন সোনু নিগম। অভিযোগের ভিত্তিতে আইপিসি-র ধারা ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করার জন্য শাস্তি), ৩৪১ (অন্যায়ভাবে সংযম), এবং ৩৩৭ (জীবন বা ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করে এমন কাজ করে আঘাত করা)-এর অধীনে মামলা নথিভুক্ত করা হয়েছে বলে পুলিস জানিয়েছে। নিজের বিবৃতিতে বিধায়কের ছেলের বিরুদ্ধে অভিযোগ এনেছেন শিল্পী। তিনি বলেন, 'শো শেষ হওয়ার পর, যখন আমার সহকর্মী হরিপ্রকাশ, রব্বানী খান, সায়রা মাকানি-সহ আমরা সবাই স্টেজ থেকে নামছি, এমন সময় হঠাৎ পেছন থেকে একটা ছেলে এসে আমাকে ধরে ফেলে। জোর করে আমার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন তিনি। আমি বাধা দিই। ধাক্কাধাক্কিতে আমি সিঁড়িতে পড়ে যাই। আমায় বাঁচাতে এগিয়ে এসেছিস হরিপ্রকাশ এবং রব্বানি। হরিপ্রকাশ সেই ছেলেটিকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে, সেই ছেলেটি হরিপ্রকাশজিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।আমি ওই ব্যক্তির বিরুদ্ধে ইতিমধ্যেই একটি অভিযোগ দায়ের করেছি। এই ঘটনা থেকে সকলেরই শিক্ষা নেওয়া উচিত। জোর করে ধাক্কাধাক্কি করে সেলফি তোলা অনুচিত।" 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.