#SinghIsBling- অক্ষয়ের এই সিংয়েও ধুন্ধুমার অ্যাকশন, বিকিনি দৃশ্য আর কমেডি

 সোজা ভাষায় বললে ঠাসা অ্যাকশন আর পেটে খিল ধরানো কমেডি থাকার প্রতিশ্রুতি দিল 'সিং ইজ ব্লিং'। ২০০৮ সালে আনিস বাজমির সুপারহিট ছবি ‘সিং ইজ কিং’-এর সিক্যুয়াল ‘সিং ইজ ব্লিং’।

Updated By: Aug 19, 2015, 02:15 PM IST
#SinghIsBling- অক্ষয়ের এই সিংয়েও ধুন্ধুমার অ্যাকশন, বিকিনি দৃশ্য আর কমেডি

ওয়েব ডেস্ক: আত্মপ্রকাশ হল 'সিং ইজ ব্লিং' সিনেমার ট্রেলর। প্রভু দেবা পরিচালিত এই সিনেমার সিক্যুয়েল এই সিনেমার লঞ্চ প্রকাশ অনুষ্ঠানটি ছিল জমকালো-চোখধাঁধানো। কিন্তু কেমন হল সিনেমার ট্রেলর। সোজা ভাষায় বললে ঠাসা অ্যাকশন আর পেটে খিল ধরানো কমেডি থাকার প্রতিশ্রুতি দিল 'সিং ইজ ব্লিং'। সঙ্গে থাকছে বিকিনি দৃশ্য, বিদেশের মনভলানো লোকেশন আর হালকা হাসির সংলাপ। আগামী ২ অক্টোবর, গান্ধী জয়ন্তীতে মুক্তি পাবে অক্ষয় কুমারের এই অ্যাকশন কমেডি সিনেমা।  ২০০৮ সালে আনিস বাজমির সুপারহিট ছবি ‘সিং ইজ কিং’-এর সিক্যুয়েল ‘সিং ইজ ব্লিং’।  আর সিক্যুয়েল যখন, তখন তুলনা তো আসবেই। বিশেষজ্ঞরা বলছেন অন্তত ট্রেলরের বিচারে 'সিং ইজ কিং'কে টেক্কা দিতে পারল না 'সিং ইজ ব্লিং'।

সিনেমায় অক্ষয় কুমারের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন অ্যামি জ্যাকসন। বিকিনি দৃশ্যের পাশাপাশি অ্যাকশন ক্যুইনের ভুমিকাতেও দেখা যাবে ব্রিটিশ মডেল অভিনেত্রী অ্যামি। অ্যামির জায়গায় এই সিনেমায় অভিনয় করার কথা ছিল কৃতি শ্যাননের। এই সিনেমার মাধ্যমে বলিউডে কামব্যাক ঘটছে লারা দত্তের। তবে ছবির প্রধান ইউএসপি সেই অক্ষয় কুমারই। 'বেবি', 'গব্বর ইজ ব্যাক', 'ব্রাদার্স।' পরপর তিনটে সিনেমা সুপারহিট দেওয়ার পর 'সিং ইজ ব্লিং' নিয়ে আলাদা একটা প্রত্যাশা তৈরি হয়েছে অক্ষয়কে ঘিরে। ২০০৮ এ 'তাসান' বড় ফ্লপ করার পর অক্ষয়কে হিটের মুখ দেখিয়েছিল 'সিং ইজ কিং'। এবার সিং ব্লিং মানে আরও উজ্জ্বল হওয়ার পথে। 

দেখুন ট্রেলর

 

.