সারা গায়ে লিপস্টিকের দাগ, এ কী অবস্থা আলিয়ার প্রাক্তন প্রেমিকের

 বিশেষ ওই ফ্যাশান ব্র্যান্ডকে প্রমোট করার প্রস্তাব গ্রহণ করেই ফেললেন সিদ্ধার্থ।

Updated By: Dec 11, 2018, 11:35 AM IST
সারা গায়ে লিপস্টিকের দাগ, এ কী অবস্থা আলিয়ার প্রাক্তন প্রেমিকের

নিজস্ব প্রতিবেদন: কোনও অভিনেতাকে কখনও মেয়েদের ফ্যাশান ব্র্যান্ডের বিজ্ঞাপন করতে দেখেছেন? দেখেননি তো? এবার এমনই কাজ করতে চলেছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। হ্যাঁ, বিষয়টা এক্কেবারেই হটকেই বটে। তবে বিশেষ ওই ফ্যাশান ব্র্যান্ডকে প্রমোট করার প্রস্তাব গ্রহণ করেই ফেললেন সিদ্ধার্থ।

ইতিমধ্যেই ফ্যাশান ব্র্যান্ডটির বিজ্ঞাপনও করে ফেলেছেন। নৃশংসতা দূর করুন এমনই তত্ত্বের ভিত্তিতে মহিলাদের প্রসাধনী নির্মাতা সংস্থার বিজ্ঞাপন করছেন সিদ্ধার্থ। 'Guilt-free Glamour' (অপরাধ মুক্ত গ্ল্যামার) এই তত্ত্বকে সামনে রেখেই চলছে বিজ্ঞাপন। বিজ্ঞাপনে দেখা যাচ্ছে সিদ্ধার্থের বুকে একাধিক লিপস্টিক লাগানো মহিলাদের ঠোটের ছাপ। আর পাশ থেকে সিদ্ধার্থের বুকে হাত রেখেছেন এক মহিলা। তাঁর হাতে লাগানো লাল নেল পলিশ।

আরও পড়ুন-রণবীর নন, বরুণকেই বেছে নিলেন সইফ কন্যা সারা!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এই বিজ্ঞাপনের প্রসঙ্গে সিদ্ধা বলেন, '' যখন আমার কাছে প্রথম এই প্রস্তাব আসে, তখন আমি চমকে গিয়েছিলাম। ভাবলাম কোনও ভুল ফোন এসেছে। কোনও মহিলা প্রসাধনী সংস্থার বিজ্ঞাপনের জন্য আমাকে কেন বাছা হবে? পরে ভাবলাম মেট্রোসেক্সুয়াল পুরুষদের কথা ভেবে আমায় বাছা হয়ে থাকতে পারে। কিন্তু তাবলে মেকআপ? তারপর আমি এই প্রসাধনী সংস্থার বিজ্ঞাপনের জন্য সই করেই ফেললাম। এই জিনিসগুলি এমনই যেগুলি কখনও  পশু পাখিদের উপর ব্যবহার্য নয় । #TestedOnSid এই ট্যাগেই হল বিজ্ঞাপনের শ্যুটিং। ''

আরও পড়ুন-রাহুল সঙ্গে নেই, একাই ছেলের জন্মদিন সেলিব্রেট করলেন প্রিয়াঙ্কা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত বর্তমানে সিদ্ধার্থ 'জাবাড়িয়া জোড়ি' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। এই ছবিতে পরিণীতি চোপড়ার বিপরীতে দেখা যাবে সিদ্ধার্থকে। 

আরও পড়ুন-'দিল্লি ওয়ালি গার্লফ্রেন্ড' গানে বলি ডিভার মতোই নাচলেন গৌরী, খেললেন ডান্ডিয়া

.