প্রথম বিয়ে ভাঙলেও পলক রয়েছে কাছে, মেয়েকে নিয়ে মুখ খুললেন শ্বেতা

মেয়েকে নিয়ে কী বললেন শ্বেতা তিওয়ারি

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 16, 2019, 06:23 PM IST
প্রথম বিয়ে ভাঙলেও পলক রয়েছে কাছে, মেয়েকে নিয়ে মুখ খুললেন শ্বেতা

নিজস্ব প্রতিবেদন: পলক (Palak Tiwari) যেন মায়ের মতো করে তাঁর খেয়াল রাখে। তাই পলককে তাঁর মেয়ে না বলে, মা বললেও অত্যুক্তি হয় না। সম্প্রতি এভাবেই মেয়েকে নিয়ে মুখ খোলেন টেলিভিশনের জনপ্রিয় তারকা শ্বেতা তিওয়ারি।
তিনি বলেন, কেউ কেউ বলেন, যে সব পরিবারের সন্তানরা অশান্তির মধ্যে দিয়ে বড় হয়, তারা মানসিকভাবে কখনও স্থির হয় না। তারা অস্থির মস্তিষ্কের হয় কিন্তু পলকের মধ্যে এমন কোনও সঙ্কেত নেই। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : জামিয়ার পড়ুয়াদের নিয়ে ব্যাঙ্গাত্মক পোস্টে 'লাইক', বয়কটের ডাক অক্ষয় কুমারকে
শ্বেতা (Shweta Tiwari) আরও বলেন, পলক ভিষণ শান্ত স্বভাবের মেয়ে। মায়ের খেয়াল রাখতে সব সময় ব্যস্ত। পলকের কাছে একের পর এক অভিনয়ের প্রস্তাব এলেও, এখন তা ফিরিয়ে দেওয়া হচ্ছে। পড়াশোনা শেষ করে তবেই অভিনয় নিয়ে পলক সিদ্ধান্ত নেবে বলেও জানান শ্বেতা। পাশাপাশি শ্বেতা বর্তমানে পড়াশোনার পাশাপাশি ঘোড়ায় চড়া এবং নিজের শরীর চর্চা নিয়ে ব্যস্ত বলে জানান শ্বেতা।

আরও পড়ুন : জামিয়ার পড়ুয়াদের উপর পুলিসের লাঠিচার্জ, ফুঁসে উঠলেন সেলেবরা
সম্প্রতি দ্বিতীয় স্বামী অভিনব কোহলির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শ্বেতা তিওয়ারির। গার্হস্থ্য হিংসার অভিযোগ করে অভিনবের বাড়ি ছেড়ে বেরিয়ে যান শ্বেতা। শুধু তাই নয়, তাঁর অনুপস্থিতিতে অভিনব শ্বেতার সঙ্গেও অশালীন ব্যবহার করতে শুরু করেন বলেও পুলিসের কাছে অভিযোগ দায়ের করেন (Actress) অভিনেত্রী। শ্বেতার অভিযোগের ভিত্তিতে অভিনবকে গ্রেফতার করে (Police) পুলিস। তবে অবশ্য ছেড়ে দেওয়া হয় তাঁকে।

.