Shruti Das: দর্শকের ইচ্ছেয় পর্দায় ফিরছেন 'ত্রিনয়নী' শ্রুতি!

শ্রুতি লিখেছেন,'আপনারা চাইছিলেন আমি কামব্যাক করি। এই হল আমার কামব্যাক। বাংলায় ত্রিনয়নী হওয়ার পর তৈরি হয়েছে ওড়িয়ায় দিব্যদৃষ্টি, তেলুগুতে ত্রিনয়নী, ভোজপুরিতে ত্রিকালী, পাঞ্জাবিতে নয়ন।'

Updated By: Jun 29, 2022, 11:18 AM IST
Shruti Das: দর্শকের ইচ্ছেয় পর্দায় ফিরছেন 'ত্রিনয়নী' শ্রুতি!

নিজস্ব প্রতিবেদন: ত্রিনয়নী, দেশের মাটি, ব্যাক টু ব্যাক দুটি ধারাবাহিকে অভিনয়ের পর বেশ কয়েকদিন পর্দায় অনুপস্থিত ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস(Shruti Das)। কখনও অফারের অভাব কখনও আবার অফার আসলেও নানা কারণে তা বাতিল হচ্ছে, কবে ফিরবেন পর্দায় তা নিয়ে দর্শকের জিজ্ঞাসার মুখে বারবার পড়তে হচ্ছে শ্রুতিকে। অবশেষে সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন অভিনেত্রী নিজেই। 

শ্রুতি লিখেছেন,'আপনারা চাইছিলেন আমি কামব্যাক করি। এই হল আমার কামব্যাক। বাংলায় ত্রিনয়নী হওয়ার পর তৈরি হয়েছে ওড়িয়ায় দিব্যদৃষ্টি, তেলুগুতে ত্রিনয়নী, ভোজপুরিতে ত্রিকালী, পাঞ্জাবিতে নয়ন। এবার তামিল ভাষায় তৈরি হতে চলেছে এই ধারাবাহিক, নাম হতে চলেছে 'মারি'। এবার তামিলে তৈরি হবে আমার ডেবিউ প্রজেক্ট। এই ড্রিম প্রোজেক্টের সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদের শুভেচ্ছা। এখনও অনেক পথ চলা বাকি। নির্মাতাদের কাছে আমি বাধিত।' তাঁর ডেবিউ ধারাবাহিক পর্দায় ফিরছে তারজন্যই উচ্ছ্বসিত অভিনত্রী। 

এর আগেও একাধিক বাংলা ধারাবাহিক অন্য ভাষায় সম্প্রচারিত হয়েছে। 'শ্রীময়ী, 'খুকুমণি হোম ডেলিভারি', 'খড়কুটো', 'কুসুম দোলা' তৈরি হয়েছে অন্য ভাষায়। এ বার 'ত্রিনয়নী'র তামিল রিমেক তৈরি হবে। অভিনয় করবেন আশিকা গোপাল পাড়ুকোন। ২০১৯ সালে জনপ্রিয়তার তুঙ্গে ছিল এই ধারাবাহিক। শ্রুতির বিপরীতে অভিনয় করেছিলেন গৌরব রায় চৌধুরী। 

আরও পড়ুন:Aamir Khan: অসমের বন্যায় আর্থিক সাহায্য আমিরের, ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.