Shruti Das: সিঁদুর মাথায় 'হবু স্বামী'-র সঙ্গে ছবি 'দেশের মাটি'র নোয়ার, বিয়ে করলেন! প্রশ্ন নেটিজেনদের

বয়ফ্রেন্ডের সঙ্গে বেশ ভালো সময় কাটাচ্ছেন শ্রুতি। 

Updated By: Sep 23, 2021, 11:14 AM IST
Shruti Das: সিঁদুর মাথায় 'হবু স্বামী'-র সঙ্গে ছবি 'দেশের মাটি'র নোয়ার, বিয়ে করলেন! প্রশ্ন নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: 'দেশের মাটি' ধারাবাহিকে আপাতত মাম্পির জ্বালায় অতিষ্ঠ গোটা পরিবার। পরিবারের সকলের সঙ্গে বাজে ব্যবহার করছেন মাম্পি, এমনকি বাদ নেই নোয়াও। তাঁর সঙ্গেও ঝগড়া বেঁধেছে মাম্পির (Mampi)। পর্দায় পরিবারে যতই অশান্তি থাক বাস্তব জীবনে কিন্তু বেশ ভালো সময় কাটাচ্ছেন নোয়া অর্থাৎ ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা শ্রুতি দাস (Shruti Das)। তাঁর সুখসময়ের স্মৃতি ভাগ করে নিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। বৃহস্পতিবার সকাল সকাল মাথায় সিদুঁর পরে তাঁর প্রেমিকের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন নোয়া (Noa)। তাহলে কি না জানিয়েই বিয়ে করলেন শ্রুতি ও তাঁর পরিচালক বন্ধু স্বর্ণেন্দু দাস (Swarnendu Das), প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shruti Das (@shrutidas_real)

ইনস্টাগ্রামে মাঝে মাঝেই ছবি স্বর্ণেন্দুর সঙ্গে শেয়ার করেন শ্রুতি। প্রায়ই একসঙ্গে হ্যাঙ আউট করতে দেখা যায় তাঁদের। কিছুদিন আগেই একসঙ্গে ঘুরতেও গিয়েছিলেন যুগলে। এবার শ্যুটিং ফ্লোরের ছবি শেয়ার করলেন অভিনেতা। শ্যুটিংয়ের কারণেই সিঁথিতে সিঁদুর পরেছিলেন শ্রুতি। সেই মেকআপেই তাঁর হবু স্বামীর সঙ্গে সেলফি তোলেন অভিনেতা। তবে শুধু সেলফি নয়, ক্লোজশটে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্রুতি। ক্যাপশনে লিখেছেন, 'পারফেক্ট নয়, একটা একটা হাসিখুশি জীবন কাটাব, নিখুঁত মানুষ নয়, মজায় থাকে এমন মানুষের সঙ্গে থাকব। আমি আমার ত্রুটিপূর্ণ নিখুঁত হবু স্বামীকেই ভালোবাসি। হ্যাশট্যাগ সাত দিন বাকি'। পাশাপাশি তিনি জানান, তাঁর এই সুন্দর ছবিগুলি আসলে তাঁর কাছের মানুষ স্বর্ণেন্দুই তুলেছেন। 

আরও পড়ুন: Insta followers: ১ নম্বরে মিমি, ৩ নম্বরে একসঙ্গে জয়া-শ্রাবন্তী, বাকিরা কে কোথায়?

শ্রুতির ফ্যানেরা সবাই জানেন যে স্বর্ণেন্দুর সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস তিনি। তাঁকে হবু স্বামী বলেও সম্বোধন করেন নায়িকা। এবার তাঁর সঙ্গে সিঁদুর পরে ছবি পোস্ট করতেই প্রশ্নের মুখে শ্রুতি। তাহলে কি তাদের না জানিয়েই বিয়ে করেলন শ্রুতি, প্রশ্ন নেটিজেনদের। প্রশ্ন শুনেই হেসে ফেলেছেন অভিনেতা, জি ২৪ ঘণ্টা ডিজিটালকে শ্রুতি জানিয়েছেন যে, 'এটা শুধুমাত্র একটা শ্যুটের ছবি। বিয়ে করিনি আমি। সাতদিন বাকির কাউন্টডাউন আমার জন্মদিনের।' সাতদিন পর জন্মদিন, তারই অপেক্ষায় রয়েছেন অভিনেতা। বোঝাই যাচ্ছে এবছরের জন্মদিনটা বেশ স্পেশাল হতে চলেছে শ্রুতির। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.