শ্রীদেবীর মেয়ের ঠুমকায় কাত্ সোশ্যাল মিডিয়া!

শোনা গিয়েছিল, করণ জোহরের 'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২'-এই নাকি দেখা যাবে তাঁকে। যদিও এখন ছবিটি করছেন টাইগার শ্রফ ও দিশা পাটানি।  এখন কানাঘুষো, মারাঠি ছবি 'সইরত'-এর যে রিমেক করছেন করণ জোহর, সেখানেই আত্মপ্রকাশ ঘটবে শ্রীদেবী কন্যার। যদিও সরকারিভাবে এখনও নিশ্চিত করে কিছুই জানানো হয়নি। তবে সিনেমায় না নামলেও,  স্টারকিডদের উপর মিডিয়ার নজর বরাবরই একটু বেশি থাকে।

Updated By: Feb 19, 2017, 05:09 PM IST
শ্রীদেবীর মেয়ের ঠুমকায় কাত্ সোশ্যাল মিডিয়া!

ওয়েব ডেস্ক : শোনা গিয়েছিল, করণ জোহরের 'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২'-এই নাকি দেখা যাবে তাঁকে। যদিও এখন ছবিটি করছেন টাইগার শ্রফ ও দিশা পাটানি।  এখন কানাঘুষো, মারাঠি ছবি 'সইরত'-এর যে রিমেক করছেন করণ জোহর, সেখানেই আত্মপ্রকাশ ঘটবে শ্রীদেবী কন্যার। যদিও সরকারিভাবে এখনও নিশ্চিত করে কিছুই জানানো হয়নি। তবে সিনেমায় না নামলেও,  স্টারকিডদের উপর মিডিয়ার নজর বরাবরই একটু বেশি থাকে।

সোশ্যাল মিডিয়ায় ফের ট্রেন্ডিং জাহ্নবী কাপুর। ১৯ বছরের জাহ্নবী কাপুরকে এবার দেখা গেল ঠুমকা লাগাতে। আর তাঁর ঠুমকায় কাত্ সোশ্যাল মিডিয়া। ডিজাইনার মনীশ মালহোত্রর আপলোড করা একটি ভিডিওতে  দেখা যাচ্ছে, লাল রঙের একটি লেহেঙ্গা পরে কোনও পার্টিতে নাচ করছেন জাহ্নবী। জল্পনা ছড়িয়েছে, জাহ্নবীর সঙ্গে থাকা যুবকটিকে নিয়েও। মনে করা হচ্ছে, ইনিই জাহ্নবীর 'বয়ফ্রেন্ড'। এর আগেও সোশ্যাল মিডিয়ায়  যার সঙ্গে বহু ছবি শেয়ার করেছেন জাহ্নবী। দেখুন জাহ্নবীর ঠুমকা- 

 

A post shared by Manish Malhotra (@manishmalhotra05) on

আরও পড়ুন, বিকেলের ডাকে আর আসবে না চিঠি, প্রয়াত স্বর্ণযুগের সঙ্গীতশিল্পী বনশ্রী সেনগুপ্ত

.