ক্ষমতার লোভে বালাসাহেবের আদর্শ 'সোনিয়া সেনার' কাছে বিকিয়ে দিচ্ছে শিবসেনা : কঙ্গনা

ফের বিতর্ক জুড়লেন কঙ্গনা রানাউত

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 10, 2020, 02:06 PM IST
ক্ষমতার লোভে বালাসাহেবের আদর্শ 'সোনিয়া সেনার' কাছে বিকিয়ে দিচ্ছে শিবসেনা : কঙ্গনা
ফাইল ছবি

 নিজস্ব প্রতিবেদন : ​ক্রমশ 'সোনিয়া সেনায়' পরিণত হচ্ছে শিবসেনা। ক্ষমতার লোভে বালাসাহেব ঠাকরের আদর্শ, চিন্তাধারা সবকিছু সোনিয়া সেনার কাছে বিক্রি করতে প্রস্তুত হয়ে গিয়েছে শিবেসেনা। বৃহস্পতিবার শিবসেনা-সহ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে এভাবেই একহাত নেন কঙ্গনা রানাউত। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাংশের পাশাপাশি শিবসেনার সঙ্গে সরাসরি সংঘাত শুরু হয়েছে কঙ্গনা রানাউতের। শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতের সঙ্গে বাকযুদ্ধের পর মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের সঙ্গে বিবাদ শুরু হয় কঙ্গনার। সেই বিবাদ চরমে পৌঁছয় বুধবার। ৯ সেপ্টেম্বর সকাল থেকে কঙ্গনার পালি হিলের অফিসে ভাঙচুর শুরু করে বিএমসি। ওই ঘটনার পরই ফের পালটা তোপ দাগতে শুরু করেন কঙ্গনা। বিএমসির কর্মীদের গুন্ডা বলে আক্রমণ করেন অভিনেত্রী।

আরও পড়ুন  : সুশান্তের মৃত্যুতে মাদক যোগ, তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়ের বলিউডের যোগের কথা জানেন!

বিএমসির কর্মীদের পাশাপাশি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বিরুদ্ধেও তোপ দাগতে শুরু করেন কঙ্গনা রানাউত। তাঁর অফিস ভেঙে তাঁকে দমিয়ে রাখা যাবে না। তিনি নতুন করে প্রতিবাদ শুরু করবেন বলে জানান কঙ্গনা। পাশাপাশি উদ্ধব ঠাকরে তাঁর বাবা বালাসাহেব ঠাকরের নীতি বিসর্জন দিয়ে আপাতত সোনিয়া গান্ধী এবং কংগ্রেসের কথা মতো চলতে শুরু করেছেন বলেও আক্রমণ করেন বলিউড অভিনেত্রী।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে উদ্ধব-পুত্র আদিত্য ঠাকরের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠতে শুরু করেছে। সুশান্তের মৃত্যুর সঙ্গে আদিত্যর যোগ রয়েছে বলেও আক্রমণ করেন কঙ্গনা। এরপরই শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউতের সঙ্গে সরাসরি সংঘাতে নেমে পড়েন অভিনেত্রী। শিবসেনা এবং ঠাকরে পরিবারের গায়ে কাদা ছেটানোর জন্যই ওই ধরনের অভিযোগ করা হচ্ছে বলে দাবি করেন সঞ্জয় রাউত।

.