১৪ দিনের কোয়ারেন্টাইন নয়, ৪ দিন পরেই মুম্বই থেকে মানালি ফিরছেন কঙ্গনা?

কঙ্গনাকে স্বল্প মেয়াদী অতিথি আওতায় ১৪ দিনের কোয়ারেন্টাইন থাকা থেকে ছাড় দিয়েছে BMC।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 10, 2020, 02:59 PM IST
১৪ দিনের কোয়ারেন্টাইন নয়, ৪ দিন পরেই মুম্বই থেকে মানালি ফিরছেন কঙ্গনা?

নিজস্ব প্রতিবেদন: এক সপ্তাহেরও কম সময় মুম্বইয়ে থাকছেন, তাই ১৪ দিনের কোয়ারেন্টাইন থাকার নিয়ম থেকে নিষ্কৃতি পেলেন কঙ্গনা।  হিমাচল থেকে মুম্বইতে কঙ্গনা এসেছেন ৯ সেপ্টেম্বর বুধবার। তবে তাঁকে স্বল্প মেয়াদী অতিথি আওতায় ১৪ দিনের কোয়ারেন্টাইন থাকা থেকে ছাড় দিয়েছে BMC।

এবিষয়ে BMC-এর এক আধিকারিক PTI-কে জানান, '' যেহেতু কঙ্গনা এক সপ্তাহেরও কম সময় এখানে থাকছেন, তাই স্বল্প মেয়াদী অতিথি তালিকায় তাঁকে ছাড় দেওয়া হয়েছে।'' জানা যাচ্ছে ১৪ সেপ্টেম্বরই ফের মুম্বই থেকে মানালি ফিরে যাবেন কঙ্গনা।

আরও পড়ুন-কঙ্গনার মুম্বইয়ের অফিসে BMC-র ধ্বংসলীলা, 'ঝাঁসির রানি'র সমর্থনে সুর চড়ালেন অঙ্কিতা

প্রসঙ্গত, মুম্বইকে POK-এর সঙ্গে তুলনা করার পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন কঙ্গনা রানাউত। কঙ্গনার সঙ্গে শিবসেনার তরজা অব্যাহত। আর এই বিতর্কের মাঝেই কঙ্গনা যখন বুধবার (৯ সেপ্টেম্বর) মুম্বইতে পৌঁছোন, তখন তাঁর পালি হিলের অফিস ঘিরে বিশৃঙ্খলা চরমে পৌঁছেছে। কঙ্গনার অফিসের কাঠামো অবৈধ এই অভিযোগে তাঁর 'মণিকর্ণিকা' অফিসে বুলডোজার চালায় BMC। যা নিয়ে বুধবার দিনভর বিশৃঙ্খলা চলে। পরে কঙ্গনার আইনজীবী বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হলে অফিস ভাঙার বিষয়ে স্থগিতাদেশ জারি করে আদালত। কেন অফিস ভাঙা হচ্ছিল সেবিষয়টি BMC-র কাছে জানতেও চেয়েছে বোম্বে হাইকোর্ট। এদিকে অফিস ভাঙচুরের পর বৃহস্পতিবার কঙ্গনা তাঁর বোন এবং ম্যানেজার রঙ্গোলি চান্দেলকে নিয়ে অফিস পরিদর্শনে যান।

কঙ্গনার অফিস ভাঙচুর নিয়ে মুম্বই মেয়র কিশোরী পেডনেকরের অভিযোগ ছিল, বিনা অনুমতিতেই কঙ্গনার বিল্ডিংটি তৈরি হয়েছিল, অভিনেত্রীকে ২৪ ঘণ্টার মধ্যে সমস্ত নথি জমা দিতে বলা হলেও তিনি তা দিতে পারেননি। কঙ্গনার পাল্টা বলেন, বিল্ডিংটি বেআইনি ভাবি তৈরি হয়নি। এদিকে কঙ্গনার পালি হিল, নার্গিস দত্ত রোডের অফিসের ওই বিল্ডিংয়েই রয়েছে মণীশ মালহোত্রার অফিস, ওই অফিসটিও বেআইনিভাবে বাড়ানো হয়েছে বলে অভিযোগ করে BMC। তবে এক্ষেত্রে BMC-র তরেফে ফ্যাশান ডিজাইনারকে ৭ দিনের সময় দেওয়া হচ্ছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-মাদক পাচারে অভিযুক্ত তরুণীর জেল, রিয়ার অতীত টুইট খুঁজে বের করলেন নেটিজেনরা

.