Shilpa Shetty Dance: গণপতির বিসর্জন, ভাঙা পায়েই তুমুল নাচ শিল্পা শেট্টির, ভাইরাল ভিডিয়ো

 বিদায় বেলায় বরণ সেরে ওয়াকার পাশে রেখে একেবারে ঢাঁক, ঢোল বাজিয়ে নাচে মাতলেন শিল্পা। দিদির সঙ্গে চুটিয়ে নাচলেন শমিতাও। 

Updated By: Sep 3, 2022, 06:41 PM IST
Shilpa Shetty Dance: গণপতির বিসর্জন, ভাঙা পায়েই তুমুল নাচ শিল্পা শেট্টির, ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: সম্প্রতি দেশ জুড়ে সাড়ম্বরে পালিত হয়েছে গণেশ পুজো। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা, সকলেই মেতে ছিলেন গণেশের আরাধনায়। বলিউডে ধুমধাম করে পালিত হয় এই উৎসব। শাহরুখ, সলমন থেকে শুরু করে শিল্পা শেট্টি, সারা আলি খান সকলেই বাড়িতে পুজোর আয়োজন করেন। অন্যান্য বছরের মতো শিল্পা শেট্টির বাড়িতে এবছরও ধুমধাম করে পালিত হয় গণেশ পুজো। গত সোমবারই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে দেখা গিয়েছিল মুম্বইের লালবাগে। সেখান থেকেই গণপতিকে বাড়িতে আনেন তিনি। যেখানে একটি ফেস শিল্ড পরার কারনে যথেষ্ট ক্ষোভের মুখে পড়তে হয়েছিল তাঁকে। এবার বিসর্জনের দিন তাঁর মুখের মাস্ক টেনে খুলে দিলেন খোদ রাজ ঘরনী শিল্পা। 

আরও পড়ুন: Uttam Kumar Birthday: সৌমিত্রকে সেদিন ঘর থেকে বেরিয়ে যেতে বললেন উত্তম, হতবাক সকলে...

পর্ণোগ্রাফি কান্ডে রাজ কুন্দ্রার নাম জড়ানোর পর থেকেই তিনি কখনও ডিজিট্যাল মাস্ক তো কখনও ফেস শিল্ড ছাড়া বাইরে বেরোচ্ছেন না। তবে বিসর্জনের সময় নাচতে নাচতে শিল্পা নিজেই খুলে দেয় রাজের মাস্ক। কিছুদিন আগেই রোহিত শেট্টির আগামী ওয়েব সিরিজের শ্যুটিং চলাকালীন পায়ে চোট পান অভিনেত্রী। যার কারণে বেশ কিছুদিন ধরে ওয়াকারের সাহায্যে হাঁটা চলা করতে হচ্ছে শিল্পাকে। তবে বিদায় বেলায় গণপতি বরণের পর ওয়াকার পাশে রেখে একেবারে ঢাঁক, ঢোল বাজিয়ে নাচে মাতলেন শিল্পা, বিদায় জানালেন গনপতিকে। সঙ্গে ছিল তাঁর ছেলে,  মেয়ে ও বোন শমিতা শেট্টি সহ গোটা পরিবার। দিদির সঙ্গে চুটিয়ে নাচলেন শমিতাও। সেই ভিডিয়ো পোস্ট করেছেন শিল্পা নিজেই। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। কমেন্ট বক্সে শিল্পাকে ভালোবাসা উজাড় করে দিচ্ছে ভক্তরা।

 

উল্লেখ্য,রোহিত শেট্টির পরবর্তী ওয়েব সিরিজ ইন্ডিয়ান পুলিস ফোর্সের হাত ধরে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন শিল্পা শেট্টি। এই ওয়েব সিরিজে পুলিস অফিসারের চরিত্রে দেখা যাবে শিল্পাকে। চরিত্রের খাতিরে এই সিরিজে প্রচুর অ্যাকশন দৃশ্যের শ্যুট করেছেন অভিনেত্রী। সেইরকম একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়েই পায়ে চোট পেয়েছিলেন তিনি। গোটা একমাস তাঁকে রেস্ট নিতে বলেছেন চিকিৎসক। তারই মাঝে গণেশপুজোয় ভাঙা পায়েই উচ্ছ্বাসে মাতলেন নায়িকা। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের ওয়ার্ক আউটের ভিডিয়ো শেয়ার করেছিলেন তিনি। পা ভাঙলেও হাত তো ঠিক আছে! তাই বসে বসেই যোগব্যায়াম ও ওয়ার্ক আউট দুটোই চালিয়ে যাচ্ছেন বলিউডের ফিটনেস কুইন শিল্পা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.