Swastika Mukherjee| Shibpur Controvery: ‘স্বস্তিকাকে অশ্লীল ইমেল সন্দীপ পাঠাননি’, পরিচালকের বিরুদ্ধে হুমকির অভিযোগ প্রযোজক অজন্তার

Producer Vs Director: এডিট এফএক্স স্টুডিওতে ছবির হার্ড ডিস্ক থাকলেও অরিন্দমের হস্তক্ষেপেই আমরা এখনও তা হাতে পাইনি। এছাড়া শ্রীকান্ত মোহতা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়দের নাম নিয়েও অরিন্দম আমাদের ভয় দেখিয়েছেন, দাবি শিবপুর ছবির অন্যতম প্রযোজক অজন্তা সিংহ রায়ের।

Updated By: Apr 18, 2023, 04:24 PM IST
Swastika Mukherjee| Shibpur Controvery: ‘স্বস্তিকাকে অশ্লীল ইমেল সন্দীপ পাঠাননি’, পরিচালকের বিরুদ্ধে হুমকির অভিযোগ প্রযোজক অজন্তার

Swastika Mukherjee, Shibpur Controvery, Parambrata Chatterjee, Arindam Bhattacharya,জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যত কাণ্ড শিবপুরে। ছবি নিয়ে বিতর্ক যেন থামার নাম নেই। কিছুদিন আগেই এই ছবির প্রযোজক সন্দীপ সরকারের বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হয়েছিলেন ছবির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নায়িকার দাবি ছিল সন্দীপ সরকার তাঁর বন্ধুর মেল আইডি থেকে স্বস্তিকাকে মেলে হুমকি দেন যে, ছবি বিকৃত করে স্বস্তিকার নগ্ন ছবি পর্ন সাইটে তুলে দেবেন তিনি। স্বস্তিকা ইম্পা ও পুলিস দুই জায়গায় অভিযোগ জানানোর পরেই স্বস্তিকার সঙ্গে আলোচনায় বসেন ছবির আরেক প্রযোজক অজন্তা সিংহ রায়। এবার পরিচালক অরিন্দম ভট্টাচার্যের দিকে অভিযোগের তীর তোলেন তিনি।

আরও পড়ুন- R Madhavan: দেশের হয়ে ৫টি সোনা জয় বেদান্তর, গর্বিত বাবা মাধবন জানালেন সুখবর...

প্রযোজক অজন্তা সিংহ রায় বলেন, স্বস্তিকা অভিযোগ নিয়ে পুলিসের দ্বারস্থ হওয়ার আগে অভিনেত্রীর সঙ্গে তাঁর মুখোমুখি কোনও কথাই হয়নি। তিনি বলেন, ‘সবকিছুই হয়েছে অরিন্দম আর স্বস্তিকার ম্যানেজারের মাধ্যমে। সত্যি কথা বলতে কী, অরিন্দম কখনও স্বস্তিকার সঙ্গে আমাদের কথাই বলতে দেননি। আমি কোনওদিন শুটিংয়েও যাইনি।স্বস্তিকাকে করা অশ্লীল ইমেল আদৌ সন্দীপ পাঠাননি বলে দাবি অজন্তার। সেটি করা হয়েছিল সন্দীপের এক বন্ধু রবীশ শর্মার নামে একটি ভুয়ো ইমেল থেকে। সেই ইমেলটি অরিন্দমই প্রথমে আমার নজরে আনেন’। তবে সেই ইমেল পাঠানোর পর দু’সপ্তাহ পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত সেটি ট্র্যাক করা গেল না কেন, এমন প্রশ্নের কোনও সদুত্তর দিতে পারেননি অজন্তা  ও তাঁর আইনজীবী শৌভিক বসুঠাকুর।

এছাড়াও পরিচালকের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ আনেন অজন্তা সিংহ রায়। তিনি বলেন, “শিবপুর-এর জন্য ₹৭২ লক্ষ বাজেট দিয়েছিলেন ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্য। ছবির মার্কেটিং অরিন্দম তাঁর নিজের সংস্থা ড্রিমলাইনারের মাধ্যমে করতে চেয়েছিলেন। আমি তা নাকচ করে দেওয়ার পর থেকেই আমার ওপর তিনি চাপ সৃষ্টি করতে থাকেন। ক্রমাগত হুমকি দিতে থাকেন। এমনকি স্বস্তিকার ফ্যানদের নাম নিয়েও ভয় দেখিয়েছেন। বলেন, তোমার দোকান বন্ধ করে দেব।”

আরও পড়ুন- Raj Chakraborty Health Update: মূত্রনালিতে সংক্রমণ! হাসপাতালে ভর্তি রাজ চক্রবর্তী, এখন কেমন আছেন পরিচালক-বিধায়ক?

এখানেই শেষ নয়, শিবপুরের প্রযোজকের দাবি, ‘পরমব্রতর প্রচুর দৃশ্য ছবি থেকে বাদ দেন অরিন্দম। এমনকি মমতা শঙ্করকে দিয়ে দু’দিন শুটিং করানোর পরে তিনি সেই দৃশ্যও ছবি থেকে বাদ দিতে বলেন। অথচ মমতা শঙ্করকে উনিই ছবিতে নিতে বলেছিলেন। এডিট এফএক্স স্টুডিওতে ছবির হার্ড ডিস্ক থাকলেও অরিন্দমের হস্তক্ষেপেই আমরা এখনও তা হাতে পাইনি। এছাড়া শ্রীকান্ত মোহতা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়দের নাম নিয়েও অরিন্দম আমাদের ভয় দেখিয়েছেন’।অজন্তা জানান, “এখনও পর্যন্ত ছবির পেছনে ১.৪০ কোটির বেশি খরচ হয়ে গিয়েছে। কারোর কোনও পারিশ্রমিক বাকি নেই। আবহসঙ্গীত ছাড়া ছবির বাকি কাজ সম্পূর্ণ।” এমতাবস্থায় অজন্তা চাইছেন অরিন্দম যেন আর কোনওভাবে ‘শিবপুর’-এ হস্তক্ষেপ না করেন। ছবিটি ২ মে মুক্তি পাওয়ার কথা ছিল। বর্তমান পরিস্থিতিতে তা সম্ভব হচ্ছে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.