Sherlyn Chopra: এয়ারপোর্টে জ্যাকেট খুলে স্পোর্টস ব্রায়ে শার্লিন, 'অশ্লীল' ট্রোল-বন্যা নেটপাড়ায়!

Sherlyn Chopra: মানুষ কী পোশাক পরবে তা কী সে নিজে ঠিক করবে নাকি সমাজ? যুগ যুগ ধরে আজও সেই প্রশ্নের সঠিক উত্তর পাওয়া যায়নি। সময়ের সঙ্গে বদল এসেছে পোশাকের, বদলেছে মানুষের চিন্তাধারাও। কিন্তু আজও পোশাক নির্বাচন নিয়ে মন্তব্য বন্ধ হয়নি। মানুষের কোথায় কী পোশাক পরা উচিত তা নিয়ে আজও উপযাচকদের মন্তব্যের খামতি নেই।

Updated By: Apr 6, 2023, 04:46 PM IST
Sherlyn Chopra: এয়ারপোর্টে জ্যাকেট খুলে স্পোর্টস ব্রায়ে শার্লিন, 'অশ্লীল' ট্রোল-বন্যা নেটপাড়ায়!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো : মানুষ কী পোশাক পরবে তা কী সে নিজে ঠিক করবে নাকি সমাজ? যুগ যুগ ধরে আজও সেই প্রশ্নের সঠিক উত্তর পাওয়া যায়নি। সময়ের সঙ্গে বদল এসেছে পোশাকের, বদলেছে মানুষের চিন্তাধারাও। কিন্তু আজও পোশাক নির্বাচন নিয়ে মন্তব্য বন্ধ হয়নি। মানুষের কোথায় কী পোশাক পরা উচিত তা নিয়ে আজও উপযাচকদের মন্তব্যের খামতি নেই।

মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়া যিনি তাঁর বক্তব্য এবং বিতর্কের মাধ্যমে মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছেন, সম্প্রতি তাকে মুম্বাই বিমানবন্দরে  স্পোর্ট ব্রা পরে দেখা গেছে এবং তার উপরে তিনি একটি ডেনিম জ্যাকেট পরেছিলেন, যা তিনি ক্য়ামেরার সামনে পোজ দেওয়ার সময় জ্য়াকেটা খুলেছিলেন এবং তার পেশী শক্তি প্রদর্শন করেছিলেন, তাতে তাকে সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার হতে হয়। শার্লিন চোপড়ার ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়ে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, "পাবলিক প্লেসে এই ধরনের ব্যবহার বন্ধ করুন, ইয়ে এয়ারপোর্ট হ্যায় ইনকে বাপ কা স্টেজ নাহি"।

আরও পড়ুন: Suchitra Sen: ফিরিয়ে দিয়েছিলেন রাজ কাপুরকে! জেনে নিন সুচিত্রা সেনের জীবনের অজানা কথা...

রাখি সাওয়ান্তের সাথে তার মুখোমুখি কথা হওয়ার কারণে তিনি বেশ খবরে ছিলেন। প্রাক্তন বিগ বস তারকার বিরুদ্ধে শার্লিন অভিযোগ দায়ের করেছিলেন যে তিনি তার আপত্তিকর ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এর আগে, 'MeToo' সম্পর্কে চলচ্চিত্র নির্মাতা সাজিদ খানের বিরুদ্ধে শার্লিন চোপড়ার অভিযোগে রাখি সাওয়ান্ত মন্তব্য করার পরে রাখি এবং শেরিনের মধ্যে বিবাদ হয়েছিল। তিনি তাকে নকল করেছেন এবং শার্লিনের করা সমস্ত দাবি তিনি উড়িয়ে দিয়েছেন। যাইহোক, রাখি এবং তার স্বামী আদিল দুররানির বৈবাহিক সমস্যা জনসমক্ষে আসার পরে, শার্লিন  বিবাদ ভুলে গিয়ে দুজনে বন্ধু করেছিলেন। ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী, প্রথম ভারতীয় মহিলা যিনি ২০১২ সালে প্লেবয় ম্যাগাজিনের জন্য নগ্ন পোজ দিয়েছিলেন। জানা গেছে, তার ছবি দুই বছর পরে প্রকাশিত হয়েছিল। শার্লিন চোপড়াকে শেষ দেখা গিয়েছিল সিঙ্গেল ভিডিও  টুনু টুনুতে।

 

আরও পড়ুন: Swastika Mukherjee: কিন্ডারগার্টেন স্কুল নাকি কসাইখানা, মারমুখী দিদিমনিদের দেখে আতঙ্কিত স্বস্তিকা

ভিকি এবং হার্দিক দ্বারা রচিত এবং সুকৃতি কাক্কারের কণ্ঠে, ফুট-ট্যাপিং নম্বরটি টি-সিরিজ এবং শার্লিন চোপড়া প্রোডাকশন দ্বারা প্রযোজনা করা হয়েছে। ফিচার ফিল্ম, শর্ট ফিল্ম এবং ওয়েব সিরিজ ছাড়াও তিনি একজন প্রযোজক, অভিনেতা, লেখক, পরিচালক, র‌্যাপার এবং গায়িকাও হয়ে উঠেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.