Complain against Sajid Khan: 'সাজিদকে বিগ বস থেকে বের করা হোক', এবার থানায় গেলেন শার্লিন

বিগ বস সিজন ১৬-র শুরু থেকেই এই শো নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। মিটু বিতর্কে নাম জড়ানো পরিচালক সাজিদ খানকে কেন আমন্ত্রন জানানো হয়েছে বিগ বসের ঘরে? তা নিয়েই শোরগোল, প্রতিবাদ। পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন পরিচালক থেকে সাংবাদিক, সব মিলিয়ে প্রায় ১০ জন মহিলা। এমনকী সম্প্রতি গওহর খান জানিয়েছেন যে, সাজিদ নিজেও তাঁর কাছে স্বীকার করেছিলেন যে, তাঁর চরিত্র আগে খারাপ ছিল। আর এবার সাজিদকে নিয়ে পুলিসের দ্বারস্থ শার্লিন চোপড়া। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 20, 2022, 01:07 PM IST
Complain against Sajid Khan: 'সাজিদকে বিগ বস থেকে বের করা হোক', এবার থানায় গেলেন শার্লিন

Sherlyn Chopra, Sajid Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বিগ বস ১৬-র ঘরে সাজিদ খানের এন্ট্রি নিয়ে যেন বিতর্ক কিছুতেই থামছে না। #MeToo বিতর্কে জড়িত পরিচালক সাজিদ খানকে কেন আমন্ত্রণ জানানো হয়েছে বিগ বসের ঘরে? তা নিয়ে শোরগোল, প্রতিবাদ চলছেই। পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন পরিচালক থেকে সাংবাদিক, সব মিলিয়ে প্রায় ১০ জন মহিলা। সাজিদ খানকে বিগ বস থেকে বের করে দেওয়ার আবেদন করে কয়েকদিন আগেই কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রী অনুরাগী ঠাকুরকে চিঠি দিয়েছেন খোদ দিল্লি মহিলা কমিশনের চেয়ারম্যান স্বাতী মালিওয়াল। এরপরে তাঁকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে এমন অভিযোগে পুলিসের দ্বারস্থও হয়েছেন তিনি। আর এবার সাজিদকে নিয়ে পুলিসের দ্বারস্থ শার্লিন চোপড়া। 

মুম্বইয়ের জুহু থানায় সাজিদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ও ৩৫৪ এ ধারায় অভিযোগ দায়ের করেছেন শার্লিন। যেখানে সাজিদকে 'অভ্যাসগত যৌন শিকারী' বলে উল্লেখ করা হয়েছে। অভিযোগ, শার্লিন জানিয়েছেন, পুলিস তাঁকে আশ্বস্ত করেছেন খুব শীঘ্রই সাজিদ খানকে এবিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। শার্লিন জানান, বেশকিছুদিন ধরেই আমরা বিগ বস থেকে সাজিদ খানকে বের করে দেওয়ার অনুরোধ করছি, তবে আমাদের কোনও কথার গুরুত্ব দেওয়া হচ্ছে না। তবে কেন্দ্রের কাছে আমাদের অনুরোধ যতক্ষণ বিগ বস ১৬-তে সাজিদ খান থাকবেন, ততদিন এই শোয়ের সম্প্রচার বন্ধ করে দেওয়া হোক। এদিকে দু'দিন আগেই বিগ বস থেকে সাজিদকে বের করে দেওয়ার দাবি তুলেছেন অভিনেতা আলি ফজল। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

প্রসঙ্গত, তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আসার পর দীর্ঘ ৪ বছর হাতে কাজ ছিল না সাজিদের। অবশেষে গত মাসে সলমন খানের শোয়ে যোগদান করেছেন পরিচালক। যদিও সাজিদের এই প্রত্যাবর্তন মেনে নিতে পারেননি নেটিজেনরা। সাজিদকে অবিলম্বে বের করে দেওয়া হোক শো থেকে, এই দাবি বিক্ষোভ ক্রমশই বেড়ে চলেছে। বিগ বসে আসার পরই ফের সাজিদের বিরুদ্ধে সরব হয়েছিলেন শার্লিন চোপড়া, মন্দানা করিমি, অহনা কুমরা। ফের একবার মিডিয়ায় নিজেদের পূর্ব অভিজ্ঞতার কথা তুলে ধরেন তাঁরা। কিছুদিন আগে কনিষ্কা সোনি সাজিদের সঙ্গে তাঁর কাস্টিং কাউচের বিভীষিকাময় অভিজ্ঞতা তুলে ধরেছিলেন, তবে এবার সেই তালিকায় নতুন নাম রানি চট্টোপাধ্যায়। রানি বলেন, 'আমি এরপর বেশ ভয় পেয়ে যাই, যখন আমাকে স্তনের মাপ জিগ্গেস করে সাজিদ। এখানেই শেষ নয়, আমাকে জিগ্গেস করে আমার বয়ফ্রেন্ড আছে কিনা? আমি কত সময়ের ব্যবধানে যৌনতায় লিপ্ত হই? আমার অস্বস্তি বাড়তে থাকে। ও ভেবেছিল যে আমি ওকে ফেভার করব! কিন্তু আমি তড়িঘড়ি ওখান থেকে চলে আসি। আমাকে অশ্লীলভাবে ছোঁয়ারও চেষ্টা করেছিল সাজিদ।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.