Dona Ganguly : 'মহারাজদাও ভালো ভাসান ডান্স পারে', ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে বললেন ডোনা

তিনি নামী ওডিশি নৃত্যশিল্পী, দেশবিদেশে অনুষ্ঠান করেন, আবার ছাত্র-ছাত্রীদের নাচের প্রশিক্ষণও দেন। তবে লাইমলাইট থেকে একটু দূরেই থাকতে পছন্দ করেন ডোনা গঙ্গোপাধ্যায়। তাই কোনও রিয়ালিটি শোয়ের মঞ্চে তাঁকে এর আগে দেখা যায়নি। যদিও এর আগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চলনায় 'দাদাগিরি'র মঞ্চে দেখা গিয়েছিল তাঁকে। আর এবার তাঁকে দেখা যাবে ডান্স ডান্স জুনিয়র সিজন -৩র মঞ্চে, বিচারকের আসনে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 19, 2022, 09:36 PM IST
Dona Ganguly : 'মহারাজদাও ভালো ভাসান ডান্স পারে', ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে বললেন ডোনা

Dona Ganguly, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : তিনি নামী ওডিশি নৃত্যশিল্পী, দেশবিদেশে অনুষ্ঠান করেন, আবার ছাত্র-ছাত্রীদের নাচের প্রশিক্ষণও দেন। তবে লাইমলাইট থেকে একটু দূরেই থাকতে পছন্দ করেন ডোনা গঙ্গোপাধ্যায়। তাই কোনও রিয়ালিটি শোয়ের মঞ্চে তাঁকে এর আগে দেখা যায়নি। যদিও এর আগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চলনায় 'দাদাগিরি'র মঞ্চে দেখা গিয়েছিল তাঁকে। আর এবার তাঁকে দেখা যাবে ডান্স ডান্স জুনিয়র সিজন -৩র মঞ্চে, বিচারকের আসনে। 

দীপাবলি উপলক্ষে ডান্স ডান্স জুনিয়র সিজন -৩র স্পেশাল এপিসোডে অতিথি বিচারক হিসাবে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই এপিসোডটির শ্যুটিং হয়ে গিয়েছে। চ্যানেল কর্তৃপক্ষের তরফে যে প্রমোটি আপলোড করা হয়েছে তাতে ছোট ছোট শিল্পীদের নাচ দেখে মুগ্ধ হতে দেখা গিয়েছে তাঁকে। তবে শুধু বিচারকের আসনেই দেখা যাবে না তাঁকে মঞ্চে উঠে রুক্মিণী মৈত্র মনামীদের সঙ্গে নাচের স্টেপ মেলাতেও দেখা যাবে তাঁকে। ভাসান বাপীর সঙ্গে ভাসান ডান্স নিয়েও কথা বলতে শোনা যায় তাঁকে। ডোনা তাঁকে বলেন, 'ভাসান ডান্স হল বাঙালির প্যাশান, মহারাজদাও এটা খুব ভালো পারেন। যখনই ও খুশি হয়, নাচতে শুরু করে দেয়।'

এই রিয়ালিটি শোয়ে ক্ষুদে শিল্পীদের নাচ দেখে একপ্রকার মন্ত্রমুগ্ধ হয়ে যান ডোনা গঙ্গোপাধ্যায়। বলেন 'ভাবিনি ওরা এত ভালো নাচ করে। কে প্রথম, কে দ্বিতীয় হবে জানি না, তবে সবাই ট্যালেন্টেড। এই নাচ ধরে রাখতে পারলেন দেশে ভালো নৃত্যশিল্পীর অভাব হবে না।' এই এপিসোডের শ্যুটিংয়ের ফাঁকে দেব-রুক্মিণী, মনামীদের সঙ্গে আড্ডা দিতেও দেখা যায় ডোনাকে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.