Shehnaaz Gill: ‘বলিউডে টিকে থাকতে হলে...’ কোন মাশুলের কথা বললেন শেহনাজ?

Shehnaaz Gill:  ব্যক্তিগত জীবন থেকে শুরু করে প্রফেশনাল লাইফেও অনেক উথ্থান পতন দেখতে হয় শেহনাজ গিলকে। ২০১৯ সালে ‘বিগ বস’ শোয়ে টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে দেখা হয় শেহনাজের। সেখানে তাদের গভীর বন্ধুত্ব থেকে প্রেম। ২০২১ সালের ডিসেম্বরে তাঁদের বিয়ে হওয়ার কথাও ছিল কিন্তু তার আগেই সেপ্টেম্বর মাসে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর অনেকটা বদলে গেছেন শেহনাজ। বর্তমান সময়ে একের পর এক ছবিতে কাজ করছেন অভিনেত্রী। এবার জানালেন বলিউডে তাঁর টিকে থাকার লড়াইটা কতটা?

Updated By: Oct 6, 2023, 06:21 PM IST
Shehnaaz Gill: ‘বলিউডে টিকে থাকতে হলে...’ কোন মাশুলের কথা বললেন শেহনাজ?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস সিজন থার্টিনে যে প্রতিযোগী সবচেয়ে বেশি নজর কাড়েন তিনি হলেন শেহনাজ গিল(Shehnaaz Gill)। পঞ্জাবের অভিনেত্রী রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন সারা ভারতে। বিগ বসের পরেই বেশ কিছু মিউজিক ভিডিওতে দেখা যায় তাকে। সেখান থেকেই সোজা সুযোগ পেয়ে যান সলমান খানের ছবিতে। ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ হয় শেহনাজের। এবার বলিউডে তাঁর দ্বিতীয় ছবি ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’। 

আরও পড়ুন- Sinthi Saha: ‘মরেই যাচ্ছিলাম, আবার নতুন জীবন পেলাম’, মা হলেন ক্যানসার আক্রান্ত সংগীতশিল্পী সিঁথি

পঞ্জাবের একটি ছবিতে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। এরপর সলমানের ছবিতে তিনি ছিলেন পার্শ্ব চরিত্রে। তবে এবার করণ বোলানির ছবিতে বেশ বড়সড় ব্রেক পেয়েছেন শেহনাজ। পাঁচটি মেয়েকে নিয়ে ছবির গল্প বুনেছেন পরিচালক। অনিল কাপুরের কন্যা রিয়া কাপুরের প্রযোজনায় তৈরি হয়েছে এই ছবি। অভিনেত্রীর ছোট পর্দা থেকে বড় পর্দায় উত্থানের পথটা সোজা ছিল না।

অভিনয় শুধু নয়, ব্যক্তিগত জীবনেও ২০১৯ সালে ‘বিগ বস’ শোয়ে টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে দেখা হয় শেহনাজের। সেখানে তাদের গভীর বন্ধুত্ব থেকে প্রেম। ২০২১ সালের ডিসেম্বরে তাঁদের বিয়ে হওয়ার কথাও ছিল কিন্তু তার আগেই সেপ্টেম্বর মাসে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর অনেকটা বদলে গেছেন শেহনাজ। ব্যক্তিগত জীবন নয়, বরং নিজেকে ডুবিয়ে রেখেছেন কাজের মধ্যে। কাজই যেন এক নম্বর প্রাধান্য তার জীবনে। 

আরও পড়ুন- Chorki in India: ওপার বাংলার 'চরকি' এবার ভারতে, টলিউডে তৈরি করবে ৩০ কনটেন্ট

শেহনাজ যখন বিগ বসে আসেন তখন থেকে এখনকার তার চেহারায় অনেক পরিবর্তন এসেছে। অনেকটাই ওজন কমিয়েছেন তিনি। শেহনাজ এক সাক্ষাৎকারে বলেছিলেন যে সিদ্ধার্থই তাঁকে ওজন কমাতে বলেন। তার কথাতেই ওজন কমান তিনি। এখন আর পুরনো চেহারাতে ফিরতে চান না তিনি। কিন্তু কেন পুরনো চেহারায় ফিরতে চান না শেহনাজ? অভিনেত্রীর কথায়, ‘‘বলিউড ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে গেলে ওজন কমাতেই হবে। না হলে পোশাকশিল্পীদের নামী-দামি পোশাকে নিজেকে ফিট করানো সম্ভব হবে না।” 

শেহনাজ বলেন, ‘‘আমি যদি এই ইন্ডাস্ট্রির বাইরের কেউ হতাম, যদি সাধারণ একটা মেয়ে হতাম, তা হলে কখনওই ওজন কমাতাম না। আমারও তেমনই মেয়ে পছন্দ, যার শরীরে মেদ রয়েছে। যে খেতে ভালোবাসে। কিন্তু এখন আমি আর আগের শেহনাজে ফিরতে চাই না। কারণ আমিই জানি কী কষ্ট করে এই চেহারা এনেছি।’’

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.