Shehnaaz Gill : 'তুমি যে ঘরে কে তা জানত...', দুয়ারে সিংহ, দে দৌড় শেহনাজের

দুবাইতে আয়োজিত ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে যোগ দিতে গিয়েছেন অভিনেত্রী শেহনাজ গিল। আর সেখানে হোটেলের ঘরে ঢুকতে গিয়ে অভিনেত্রী যা দেখলেন, তাতেই 'ওয়াহেগুরু ওয়াহেগুরু' বলতে বলতে দৌড় দিলেন শেহনাজ গিল। কিন্তু ঘটেছে টা কী? কেনই বা দৌড় দিয়েছিলেন অভিনেত্রী। এসব প্রশ্নের উত্তর পেতে হলে চোখ রাখতে হবে শেহনাজের সোশ্যাল মিডিয়ায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 21, 2022, 09:18 PM IST
Shehnaaz Gill : 'তুমি যে ঘরে কে তা জানত...', দুয়ারে সিংহ, দে দৌড় শেহনাজের

Shehnaaz Gill, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : দুবাইতে আয়োজিত ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে যোগ দিতে গিয়েছেন অভিনেত্রী শেহনাজ গিল। আর সেখানে হোটেলের ঘরে ঢুকতে গিয়ে অভিনেত্রী যা দেখলেন, তাতেই 'ওয়াহেগুরু ওয়াহেগুরু' বলতে বলতে দৌড় দিলেন শেহনাজ গিল। কিন্তু ঘটেছে টা কী? কেনই বা দৌড় দিয়েছিলেন অভিনেত্রী। এসব প্রশ্নের উত্তর পেতে হলে চোখ রাখতে হবে শেহনাজের সোশ্যাল মিডিয়ায়।

শেহনাজ গিলের পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, সিংহ শাবক আছে জেনে ভয়ে ভয়ে তিনি হোটেলের ঘরের দিকে পা বাড়াচ্ছিলেন। সামনে দাঁড়িয়ে থাকা সঙ্গীদের প্রশ্ন করেন 'কিছু করবে না তো? তুমি নিশ্চিত?' একথা জিগ্গেস করতে করতেই একটু পা বাড়িয়েছিলেন, কিন্তু দেখা গেল সিংহ শাবক বহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছে। তারপরই পাঞ্জাবি ভাষায় কিছু একটা বলতে বলতে দে দৌড়। সকলের ডাকাডাকি তে আরও একবার ফিরে এলেন ঠিকই, এসে দেখলেন বসে থাকা লোকজনের গায়ে মুখ ঘষছে ওই সিংহ শাবক। ফের 'ওয়াহেগুরু ওয়াহেগুরু' ডাকতে ডাকতে প্রাণপনে দৌড় দিলেন শেহনাজ গিল। শেহনাজের ভাবখানা এমন যেন তিনি মনে মনে বলছেন, 'তুমি যে ঘরে কে তা জানত...'। নিজেই ভিডিয়োটি পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশানে তাঁর স্বীকারোক্তি লিখেছেন 'আমি তো ভয় পেয়ে গিয়েছিলাম...'।

আরও পড়ুন-ক্যামেরার সামনেই পোশাক বদল নুসরতের ! 'এ কী করছেন?' বলছে নেটপাড়া

প্রসঙ্গত, এর আগে দুবাই থেকে শেহনাজের আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যায়,  দুবাই-এর অনুষ্ঠান থেকে বের হতেই শেহনাজকে ঘিরে ধরেন তাঁর অনুরাগীরা। সকলেই অভিনেত্রীর সঙ্গে সেলফি তুলতে চাইছিলেন। বিন্দুমাত্র বিরক্ত না হয়ে সকলের অনুরোধ মেনে সকলের সঙ্গে পোজও দিচ্ছিলেন শেহনাজ। ভিড়, আর ধাক্কাধাক্কি থেকে শেহনাজকে সুরক্ষিত করতেই ধাক্কা দিয়ে তাঁর অনুরাগীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন নিরাপত্তারক্ষী। বিষয়টি নজর এড়ায়নি শেহনাজের। উল্টে নিরাপত্তারক্ষীর উপরই চটে যান তিনি। বিরক্ত শেহনাজ বলেন, 'তোমার সমস্যাটা কোথায়? ওঁরা তো শুধুমাত্র ছবিই তুলতে চাইছেন...দয়া করে আতঙ্ক তৈরি করো না।' 

শেহনাজের এমন ব্যবহারে খুশি নেটপাড়ার অনেকেই। কিছু অনুরাগী শেহনাজের প্রশংসা করে তাঁর টিমকে একটি চিঠিও দিয়েছেন। যেখানে শেহনাজকে আবার 'বাচ্চা' বলে উল্লেখ করা হয়েছে। প্রসঙ্গত, ইতিমধ্যেই বলিউডের ছবিতে অভিনয় করে ফেলেছেন শেহনাজ। তাঁর ছবি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। OTT-র একটি শোতেও দেখা যাওয়ার কথা শেহনাজকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.