এক্কেবারে পাগল! রণবীর কাপুরের জন্য এ কী করলেন বলিউডের এই অভিনেত্রী

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বাণী শেয়ার করেন সেই ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 30, 2020, 11:17 AM IST
এক্কেবারে পাগল! রণবীর কাপুরের জন্য এ কী করলেন বলিউডের এই অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : হৃত্বিকের সঙ্গে ঘুঙরুর পর এবার রণবীর কাপুরের সঙ্গে (Shamshera) শামসেরায় স্ক্রিন শেয়ার করছেন (Vaani Kapoor) বাণী কাপুর। সম্প্রতি রণবীর কাপুরের শামসেরার লুক প্রকাশ্যে আসার পর থেকে শুরু হয়েছে জোর শোরগোল। 

আরও পড়ুন : বন্ধুর সঙ্গে হিনা খানের ডেট, ফাঁস অভিনেত্রীর গোপন ভিডিয়ো
রণবীরের পর এবার প্রকাশ্যে এল বাণী কাপুরের শামসেরার লুক। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন বাণী। যেখানে পিঠখোলা পোজে দেখা যাচ্ছে (Bollywood) বলিউডের এই অভিনেত্রীকে। বাণী কাপুরের এই ছবি প্রকাশ্যে আসার পরই জোর শোরগোল শুরু হয়েছে।

আরও পড়ুন  : গ্রেফতার করো হোক সুপারস্টার রজনীকান্তকে, উঠল জোরাল দাবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিংয়ের মাঝেই শামসেরার শুরু করেন রণবীর কাপুর। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ব্রক্ষ্মাস্ত্র নিয়ে যে (Ranbir Kapoor) রণবীর কাপুর এবং আলিয়া ভাট বেশ বুঝেশুনেই সামনের দিকে এগোচ্ছেন, তা স্পষ্ট। ব্রক্ষ্মাস্ত্র বক্স অফিসে সাফল্য পেলে তবেই রণবীর, (Alia Bhatt) আলিয়া ফের একসঙ্গে স্ক্রিন শেয়ারের কথা ভাববেন বলেও শোনা যাচ্ছে।

আরও পড়ুন  : বিচ্ছদের পর জীবন শেষ করে দেওয়ার ইচ্ছা বলিউড অভিনেতা আদিত্য রয় কাপুরের!

এদিকে ঋষি কাপুর পুত্রের সঙ্গে শ্যুটিং শুরু করার পর রণবীরকে নিয়ে মুখ খোলেন বাণী। তিনি বলেন, রণবীরের সঙ্গে শ্যুটিং করার অভিজ্ঞতা এক্কেবারে আলাদা। ভাল অভিনেতার পাশাপাশি রণবীর কাপুর একজন ভাল মানুষ বলেও মন্তব্য করেন বাণী কাপুর। প্রসঙ্গত, (Ranveer Singh) রণবীর সিংয়ের সঙ্গে বেফিকরে-তে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন বাণী কাপুর। 

.