জানেন নতুন বছরে কী শিখতে চান শাহরুখ খান?

বলিউড তারকারদের অভিনয় ছাড়া আর যে কত গুণ আছে, তা আমাদের অনেকেরই জানা নেই। আসলে তাঁদেরকে আমরা শুধুমাত্র পর্দাতেই দেখি। তাই অভিনয়ের বাইরে তাঁরা কত কিছুতে যে পারদর্শী, সেটা অজানাই থেকে যায়। এই যেমন বলিউড বাদশা শাহরুখ খান। তাঁকে তো আমরা শুধু অভিনয় করতেই দেখি। কখনও কখনও তাঁকে কোনও অনুষ্ঠানের সঞ্চালক হিসেবেও দেখা যায়। কিন্তু এটা কি জানতেন, শাহরুখ খান খুব ভালো রান্নাও করেন?

Updated By: Jan 2, 2017, 03:22 PM IST
জানেন নতুন বছরে কী শিখতে চান শাহরুখ খান?

ওয়েব ডেস্ক: বলিউড তারকারদের অভিনয় ছাড়া আর যে কত গুণ আছে, তা আমাদের অনেকেরই জানা নেই। আসলে তাঁদেরকে আমরা শুধুমাত্র পর্দাতেই দেখি। তাই অভিনয়ের বাইরে তাঁরা কত কিছুতে যে পারদর্শী, সেটা অজানাই থেকে যায়। এই যেমন বলিউড বাদশা শাহরুখ খান। তাঁকে তো আমরা শুধু অভিনয় করতেই দেখি। কখনও কখনও তাঁকে কোনও অনুষ্ঠানের সঞ্চালক হিসেবেও দেখা যায়। কিন্তু এটা কি জানতেন, শাহরুখ খান খুব ভালো রান্নাও করেন?

আরও পড়ুন পরের ছবিতে বাবার ভূমিকায় অভিনয় করবেন সলমন খান

হ্যাঁ, ঠিকই শুনেছেন। বলিউড বাদশা শাহরুখ খান খুব ভালো রান্না করেন। শুধু তাই নয়, তিনি রীতিমতো রান্নাও করেন। একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্‌কারে ‘রইস’ তারকা জানিয়েছেন যে, নতুন বছরে তিনি ইটালিয়ান ডিস রান্না করতে শিখছেন। যাঁরা শাহরুখ খানকে ইনস্টাগ্রামে নিয়মিত ফলো করেন, তাঁরা জেনে থাকবেন, রান্না করার অনেক ভিডিওই বাদশা ভক্তদের জন্য ইনস্টাগ্রামে শেয়ার করেন।

আরও পড়ুন পরিচালক সঞ্জয় লীলা বনশালীকে না বলতে পারেন না প্রিয়াঙ্কা চোপড়া!

.