Brahmastra: বিজ্ঞানী শাহরুখের ক্ষমতা চুরি করলেন মৌনী, থাকছে আরও চমক

অমিতাভ, নাগার্জুন, রণবীর, আলিয়া নিয়ে বিশাল ক্যানভাসে তৈরি হচ্ছে পরিচালক অয়ন মুখার্জির ছবি 'ব্রক্ষাস্ত্র'।

Updated By: Aug 18, 2021, 11:02 PM IST
Brahmastra: বিজ্ঞানী শাহরুখের ক্ষমতা চুরি করলেন মৌনী, থাকছে আরও চমক

নিজস্ব প্রতিবেদন- বলিউডের আগামী ছবিগুলোর মধ্যে সবার নজর রয়েছে অয়ন মুখার্জির সাই-ফাই ছবি 'ব্রক্ষাস্ত্র'-এর দিকে। একথা আর নতুন কিছু নয় যে এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান। শোনা যাচ্ছে, এক বৈজ্ঞানিকের চরিত্রে অভিনয় করবেন তিনি। ২০১৯-এর নভেম্বরে মুম্বইয়ের ফিল্মসিটিতে প্রায় ১০ দিন ধরে শুটিং করেছেন বলিউড বাদশা। কোন চরিত্রে অভিনয় করবেন তিনি, তাই নিয়ে জল্পনাও চলেছে তুঙ্গে। সূত্রের খবর, এমন এক বিজ্ঞানীর চরিত্র করছেন শাহরুখ, যিনি তাঁর চারপাশের জিনিসপত্র থেকে শক্তিশালী এনার্জি তৈরি করতে পারেন। এই বিজ্ঞানীর কাছেই দুনিয়ার সবথেকে বলশালী অস্ত্র, ব্রক্ষাস্ত্র রয়েছে তাঁর কাছে। ছবির শুরুর ৩০ মিনিট তাঁকে পর্দায় দেখা যাবে। তাঁর হাত ধরেই ব্রক্ষাস্ত্র ছবির কাহিনি শুরু হবে।

সূত্র আরও জানাচ্ছে, এই ছবিতে অভিনয় করছেন বাঙালি কন্যা মৌনী রায়। তিনি এমন একজন ভিলেন, যিনি শাহরুখের কাছ থেকে তাঁর বিশেষ শক্তি অপহরণ করে নেবেন। এমন নয় য়ে, শাহরুখ সহজেই তাঁর কাছে পরাস্ত হবেন, বরং মৌনী কৌশলে শাহরুখের ব্রক্ষাস্ত্র চুরি করে নেবেন। এরপরই শুরু হবে মূল গল্প। ব্রক্ষাস্ত্র খোঁজার গল্প, সেই ব্রক্ষাস্ত্র, যা পৃথিবীর তিনটি জায়গায় লুকিয়ে থাকতে পারে।

আরও পড়ুন: সেই চেনা হাসিটা উধাও, মলিন মুখে 'সুপার ডান্সার'-র সেটে ফিরলেন Shilpa Shetty

এমন সময়ে ছবিতে আসেন 'শিবা' রণবীর কাপুর ও 'আলিশা' আলিয়া ভাট। সূত্র আরও জানাচ্ছে যে রণবীরেরও একটা বিশেষ ক্ষমতা আছে, তার দুহাত দিয়ে আগুন বের হয়। সূত্র এও জানাচ্ছে, মৌনীরও একটি বিশেষ ক্ষমতা আছে এই ছবিতে। বারবার রিলিজ ডেট পিঠিয়েছে ছবির। ২০২১ য়ের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা। মুখিয়ে রয়েছেন দর্শক। 

.