শাহরুখ খানের পরের ছবিতে নায়িকা কে? আলিয়া নাকি দীপিকা?

ওয়েব ডেস্ক: শাহরুখ খান মানেই রোম্যান্টিকতায় ভরা প্রেমের ছবি। বিপরীতে যে নায়িকাই থাকুন না কে, শাহরুখ খানের সঙ্গে তাঁর অনস্ক্রিন কেমিস্ট্রি জমতে বাধ্য। অনুষ্কা শর্মা , আলিয়া ভাট , দীপিকা পাড়ুকোন , ক্যাটরিনা কাইফ , সোনাক্ষী সিনহা , বর্তমান প্রজন্মের সমস্ত নায়িকাকেই মানায় বাদশার পাশে।

সম্প্রতি পাওয়া খবর যে তিনি অনুষ্কা শর্মার সঙ্গে একটি নাম না ঠিক হওয়াছবির কাজে ব্যস্ত রয়েছেন। এছাড়াও খবর পাওয়া গিয়েছে যে, তিনি আরও একটি প্রোজেক্টে কাজ শুরু করতে চলেছেন। আর সেই ছবিতে নায়িকার ভূমিকায় বাদশার বিপরীতে কে থাকবেন, তা নিয়েই জোর জল্পনা শুরু হয়েছে। জল্পনা চলছে আলিয়া ভাট নাকি দীপিকা পাডুকোন, কে থাকবেন নায়িকার ভূমিকায়, তা নিয়ে। ডিয়ার জিন্দেগী ছবিতে শাহরুখ খানের বিপরীতে আলিয়া ভাটকে খুবই ভালো মানিয়েছিল। আবার ওম শান্তি ওম কিংবা হ্যাপি নিউ ইয়ার ছবিতে দীপিকা পাডুকোনের সঙ্গেও জুটিতে তাঁকে খুবই ভালো লেগেছিল দর্শকদের।

পরিচালক আনন্দ এল রাইয়ের ঘণিষ্ঠ সূত্র থেকে খবর, শাহরুখ খানের বিপরীতে অনেক নায়িকার নামই মাথায় ঘুরছে। কিন্তু চরিত্রটিতে কোন নায়িকাকে ফাইনাল করা হবে, তার এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

যাই হোক, আপনার মতে বলিউডের বাদশার বিপরীতে কোন নায়িকা থাকলে ভালো হয়? আলিয়া নাকি দীপিকা?

একসঙ্গে অনুরাগ বাসুর জন্মদিন সেলিব্রেট করলেন ক্যাট-রণবীর, দেখুন ভিডিও

English Title: 
Shahrukh khan’s next film to star which actress? Alia or deepika?
News Source: 
Home Title: 

শাহরুখ খানের পরের ছবিতে নায়িকা কে? আলিয়া নাকি দীপিকা?

শাহরুখ খানের পরের ছবিতে নায়িকা কে? আলিয়া নাকি দীপিকা?
Yes
Is Blog?: 
No