Sameer Wankhede on SRK's Dialogue: ‘বেটে কো হাত...’ শাহরুখের সংলাপ নিম্নরুচির, বিস্ফোরক সমীর ওয়াংখেড়ে

Shah Rukh khan Viral Dialogue in Jawan: সেপ্টেম্বরে মুক্তি পায় শাহরুখ খানের ছবি জওয়ান। বিশ্বব্যাপী ছবির কালেকশন ১০০০ কোটি, ভাইরাল হয় ছবির সংলাপ 'বেটে কো হাত লগানে সে পেহলে বাপ সে বাত কর'। অনেকেই মনে করেন এই সংলাপ ছিল সমীর ওয়াংখেড়ের উদ্দেশ্যে। এবার সেই বিষয়ে মুখ খুললেন প্রাক্তন NCB অফিসার।

Updated By: Dec 20, 2023, 08:54 PM IST
Sameer Wankhede on SRK's Dialogue: ‘বেটে কো হাত...’ শাহরুখের সংলাপ নিম্নরুচির, বিস্ফোরক সমীর ওয়াংখেড়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যখন 'জওয়ান'(Jawan) মুক্তি পায়, তখন শাহরুখ খানের(Shah Rukh Khan) ডায়লগ 'বেটে কো হাত লগানে সে পেহলে বাপ সে বাত কর' তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সিনেমা রিলিজের সাড়ে তিন মাস পরে সম্প্রতি আরিয়ান খানের(Aryan Khan) মামলার তদন্তের দায়িত্বে থাকা অফিসার সমীর ওয়াংখেড়ে(Sameer Wankhede) এই বিষয়ে তাঁর প্রতিক্রিয়া জানান। তিনি বিষয়টিকে খুবই নিম্নমানের বলেই উল্লেখ করেন।

আরও পড়ুন- Dunki vs Salaar: মাল্টিপ্লেক্সের দখল ঘিরে শাহরুখ-প্রভাস ধন্ধুমার...

এক সাক্ষাৎকারে NCB-র প্রাক্তন আধিকারিক বলেন, ‘এই ডায়ালগটা আমার কাছে পথচলতি জিনিসের মতো মনে হয়। আমি সিনেমা দেখি না, সংলাপ শুনি না। আমি এই সিনেমা সম্পর্কে কিছুই জানি না। কিন্তু কেউ যদি আমাকে টার্গেট করে, তা হলে আমি ইংরেজিতে জবাব দিতে চাই’। এরপর আরেক লেখকের উদ্ধৃতি দিয়ে ওয়াংখেড়ে বলেন, ‘আমি অনেক বাড়ি ও সেতু পুড়িয়েছি এবং সেই পুড়ে যাওয়া বাড়ি ও সেতুগুলিতে নাচ করেছি, তাই আমি নরকের ভয় পাই না, তাই দয়া করে আমাকে ভয় দেখাবেন না।’

এর আগেও, ট্রেলার প্রকাশের পর ওয়াংখেড়ে একটি নোট শেয়ার করেছিলেন। প্রাক্তন এই অফিসার নিকোল লায়ন্সের একটি উদ্ধৃতি শেয়ার করেছেন, যেখানে তিনি লিখেছেন, ‘আমি আগুনে চুবিয়েছি এবং যে-সব সেতুর ছাই আমি কখনও পুড়িয়েছি, সেই সেতুর ছাইতে নাচছি। আমি তোমার কাছ থেকে কোন নরককে ভয় পাই না।’

আরও পড়ুন- Indore: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ, পুলিসের জালে জনপ্রিয় ইউটিউবার...

'জওয়ান'-এর এই সংলাপটি ভাইরাল হয়ে যায় যখন ভক্তরা অনুমান করেছিলেন যে এটি এসআরকে-র পরোক্ষভাবে তাঁর ছেলে আরিয়ান খানের মামলা পরিপ্রেক্ষিতে জবাব দিয়েছেন। প্রসঙ্গত, ২০২১ সালে মাদক রাখার অভিযোগে গ্রেফতার করা হয় সুপারস্টারের ছেলে আরিয়ানকে। পরে অবশ্য তাঁকে সব অভিযোগ থেকে মুক্তি দেওয়া হয়। আরিয়ানের মামলার তদন্তের দায়িত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে।

ওয়াংখেড়ে এই বিষয়ে কোনও মন্তব্য না করলেও শাহরুখ খানকে 'খুব ভাল করে' চেনার কথা বলেছেন তিনি। তিনি বলেন, ‘মামলা নিয়ে কোনো মন্তব্য করতে পারব না। কিন্তু এর আগে ২-৩ বার যখন দেখা হয়েছিল, তখন সবটাই ছিল অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ। তিনি (শাহরুখ খান) আমাকে খুব ভালোভাবেই চেনেন এবং আমি তাকে খুব ভালোভাবেই চিনি।’

আরও পড়ুন- Jacqueline Fernandez: জেল থেকেই জ্যাকুলিনকে একের পর এক প্রেমপত্র সুকেশের, নিরাপত্তা চাইলেন অভিনেত্রী...

২০২১ সালের মাদক মামলায় বন্দি অবস্থায় এক মাস জেলে ছিলেন আরিয়ান। আরিয়ান খানকে ছাড়ার বিনিময়ে এসআরকে-র কাছ থেকে টাকা আদায়ের অভিযোগ উঠেছিল সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে। এই অভিযোগের জবাবে ওয়াংখেড়ে দাবি করেন, এই অভিযোগ মিথ্যা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.