Jawan First Song Zinda Banda: শাহরুখের সঙ্গে পা মেলালেন ১০০০ মহিলা,খরচ ১৫ কোটি! ‘জিন্দা বান্দা’য় ফিদা নেটপাড়া

Shah Rukh Khan: সোমবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁর রাজ্যপাট বিস্তার করেছেন কিং খান। ‘জওয়ান’-এর প্রথম গান জিন্দা বান্দা শেয়ার করে ঝড় তুলেছেন শাহরুখ। গানে শাহরুখের সঙ্গে দেখা গেল হাজার জন মহিলা ডান্সারকে। জানা যায় ৫ দিন ব্যাপী শ্যুট হয়েছে এই গানের।

Updated By: Jul 31, 2023, 03:15 PM IST
Jawan First Song Zinda Banda: শাহরুখের সঙ্গে পা মেলালেন ১০০০ মহিলা,খরচ ১৫ কোটি! ‘জিন্দা বান্দা’য় ফিদা নেটপাড়া

Jawan First Song Zinda Banda, Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এলেন, দেখলেন, জয় করলেন... নাহ! তাঁর সঙ্গে মানানসই ক্যাপশন হতে পারে- এলেন, দেখালেন, জয় করলেন। প্রথম গান থেকেই রীতিমতো ঝড় নয়, সুনামি তুলেছেন শাহরুখ খান। সোমবার সকালে মুক্তি পায় ‘জওয়ান’-এর(Jawan) প্রথম গান জিন্দা বান্দা(Zinda Banda)। এই প্রতিবেদন পাবলিশ হওয়া অবধি ১ ঘণ্টায় ইউটিউবে এই গান দেখেছেন ১.৬ মিলিয়ন অর্থাৎ ১৬ লক্ষের বেশি দর্শক। জাঁকজমকপূর্ণ গানে শাহরুখের সঙ্গে নাচতে দেখা গেল ১০০০ জন মহিলা নৃত্যশিল্পীকে। ইরশাদ কামিলের লেখা গানটি গেয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র, সংগীত পরিচালনাও তাঁর। গানের শুরুতেই শাহরুখকে দেখা গেল তাঁর চেনা পোজে। তবে গানের সঙ্গে সঙ্গে নাচে নাচে যেভাবে জমিয়ে দিলেন কিংখান তা দেখে মনে পড়ে যায় নায়কের জনপ্রিয় দর্দে ডিস্কো গানের দৃশ্য। বয়স যেন একই জায়গায় আটকে ফেলেছেন শাহরুখ!

আরও পড়ুন- Apu Biswas in Kolkata: ‘ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলব না কারণ...’ কলকাতায় অকপট অপু

জিন্দা বান্দা শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘যখন আপনার জীবনের আদর্শে আঘাত আসে। তখন আপনাকে লড়তেই হবে। সেই লড়াই-ই আপনাকে বাঁচিয়ে রাখে। তাঁর অসম্ভব সুন্দর কবিতা একটু পরিবর্তন করে ওয়াসিম বরেলভি সাহেব আমার মন ভরিয়ে দিয়েছেন, তাঁকে ধন্যবাদ।’ আসল কবিতাটা ছিল, ‘উসুল পর যো আঁচ আয়ো টকরানা জরুরি হ্যায় / তো ফির জিন্দা নজর আনা জরুরি হ্যায়!’

'জওয়ান' অ্যাকশন থ্রিলার, তাই অ্যাকশন নিয়ে কোনও ফাঁক রাখেননি অ্যাটলি তা প্রিভিউ দেখেই বোঝা যাচ্ছিল। এবার গানেও পাওয়া গেল গ্র্যাঞ্জারের ঝলক। শাহরুখের সঙ্গেই ডবল ধামাকা থাকবে দক্ষিণের মহাতারকা ও দুর্ধর্ষ অভিনেতা বিজয় সেতুপতির। প্রথমবার শাহরুখের নায়িকা হয়েছেন নয়নতারা। এছাড়াও বিশেষ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও প্রিয়ামণি। টিজারে শাহরুখকে দেখা যায় ডবল রোলে। তিনি যেমন আইপিএস অফিসার, ঠিক তেমনই আবার অপহরণকারী। দীপিকাও রয়েছে ক্যামিও চরিত্রে।

আরও পড়ুন- Nabanita Das: পরকীয়ার জেরেই জীতুর সঙ্গে বিচ্ছেদ? ‘মাথা নিচু করা ভালো, তবে…’ লিখলেন নবনীতা...

পুণে, মুম্বই, হায়দরাবাদ, চেন্নাই, রাজস্থান ও ঔরঙ্গাবাদে শ্যুটিং হয়েছে 'জওয়ান'-এর। অনিরুদ্ধ রবিচন্দরের কাঁধে সঁপে দেওয়া হয়েছে 'পাঠান'-এর মিউজিকের দায়িত্ব। অনিরুদ্ধ পকেট সাইজ ডায়ানামাইট। তিনি মিউজিক করা মানেই তা সুপারহিট হতে বাধ্য। প্রতিবেদনের সঙ্গে দেওয়া টিজার একবার দেখে নিন, চোখ সরাতে পারবেন না। 'পাঠান'-এর হাত ধরে প্রত্যাবর্তন করা এসআরকে-র উপর দর্শকদের প্রত্যাশার পারদ মহাকাশচুম্বী। এখন দেখার পাঠানের পর জওয়ানের হাত ধরে  বড়পর্দায় শাহরুখ সেই ঝড়কে সুনামি বদলাতে পারেন কিনা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.