শ্যুটিংয়ের ফাঁকে পুনের মেট্রো কর্মীদের মাঝে আটকে পড়লেন Shahrukh, তারপর?

 শোনা যাচ্ছে আগামী ছয় সাত মাসে বেশ অনেকগুলো শহরেই চলবে এই ছবির শুটিং। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 5, 2021, 09:42 PM IST
শ্যুটিংয়ের ফাঁকে পুনের মেট্রো কর্মীদের মাঝে আটকে পড়লেন Shahrukh, তারপর?

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণী পরিচালক অ্যাটলির (Atlee)-র ছবির শ্যুটিং করছেন শাহরুখ খান (Shahrukh Khan)। শনিবার থেকে পুনেতে চলছে ছবির শ্যুটিং। আগামী দশদিন সেখানেই শ্যুট করবেন অভিনেতা। শাহরুখের সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন দক্ষিণী ছবির নায়িকা নয়নতারা (Nayantara) ও সানিয়া মালহোত্রা (Sanya Malhotra)। এই ছবিতে একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণিও (Priya Mani)। শোনা যাচ্ছে আগামী ছয় সাত মাসে বেশ অনেকগুলো শহরেই চলবে এই ছবির শুটিং। 

যদিও অ্যাটলির (Atlee)-র ছবিতে কাজ করার বিষয়ে শাহরুখ (Shahrukh Khan) নিজে কিছু জানাননি। তবে রবিবার কাজের ফাঁকে পুনের মেট্রো কর্মীদের সঙ্গে বেশকিছুটা সময় কাটান কিং খান। সেই ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। শুধু সময় কাটানো নয়, মেট্রো কর্মীদের আবেদনে সেলফি তোলেন, সঙ্গে সই শিকারিদের চক্করেও পড়েছিলেন বাদশা। তবে সবার সব আবদারই মেটালেন।

আরও পড়ুন-'চিন্তা করো না, শীঘ্রই দেখা হবে', কাছের মানুষের চিঠি সামনে আনলেন Porimoni

প্রসঙ্গত, শনিবার পুনেতে একটি মেট্রো ট্রেন হাইজ্যাকের সিকোয়েন্স শুট করছিলেন শাহরুখ খান। সেই সেট থেকেই ছড়িয়ে পড়ে এই সিনেমায় শাহরুখের লুক। তাঁর পরনে ছিল নীল জিন্স ও কালো স্যান্ডো। ঝাপসা এই ছবি দেখে মনে হচ্ছে ছবিতে কাঁচা পাকা লম্বা চুলে দেখা যাবে তাঁকে। তাঁর মাচো লুক নজর কেড়েছে ফ্যানেদের। মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। জানা যাচ্ছে, রোমান্স অ্যাকশনে ভরপুর এই ছবি হতে চলেছে পুরোদস্তুর বানিজ্যিক ছবি। এখানে নাকি কিং খানকে ভারতীয় গুপ্তর সংস্থার এজেন্টের ভূমিকায় দেখা যাবে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.