ফ্রেন্ডশিপ ডে-তে খুশির হাওয়া বলিউডে, সলমনকে বন্ধু বললেন শাহরুখ

ফ্রেন্ডশিপ ডে কড়া নাড়ছে দরজায়। তার আগে বোধহয় বন্ধুত্বের হাওয়ায় আচ্ছন্ন বলিউড। যতই টিনসেল টাউনের দুই মহাতারকা রামজান পার্টিতে একে ওপরকে জড়িয়ে ধরুন না কেন, সম্পর্কের স্ট্যাটাস প্রসঙ্গে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন দু'জনেই। সলমন ও শাহরুখ খান। দু'জনের একদা বন্ধুত্ব যেমন বলিউডের শিরোনাম ছিল, তাঁদের বিচ্ছেদ নিয়েও পেজ থ্রি জমজমাট ছিল বহু বছর। এবার এ প্রসঙ্গে নীরবতা ভাঙলেন স্বয়ং কিং খান। জানালেন সলমন তাঁর বন্ধু।  

Updated By: Aug 2, 2014, 03:48 PM IST
ফ্রেন্ডশিপ ডে-তে খুশির হাওয়া বলিউডে, সলমনকে বন্ধু বললেন শাহরুখ

মুম্বই: ফ্রেন্ডশিপ ডে কড়া নাড়ছে দরজায়। তার আগে বোধহয় বন্ধুত্বের হাওয়ায় আচ্ছন্ন বলিউড। যতই টিনসেল টাউনের দুই মহাতারকা রামজান পার্টিতে একে ওপরকে জড়িয়ে ধরুন না কেন, সম্পর্কের স্ট্যাটাস প্রসঙ্গে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন দু'জনেই। সলমন ও শাহরুখ খান। দু'জনের একদা বন্ধুত্ব যেমন বলিউডের শিরোনাম ছিল, তাঁদের বিচ্ছেদ নিয়েও পেজ থ্রি জমজমাট ছিল বহু বছর। এবার এ প্রসঙ্গে নীরবতা ভাঙলেন স্বয়ং কিং খান। জানালেন সলমন তাঁর বন্ধু।  

সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক প্রসঙ্গে প্রশ্ন করা হলে চরম বিরক্তি প্রকাশ করেন শাহরুখ। পরিস্কার জানান ''সলমনের সঙ্গে আমার সম্পর্ক নিয়ে লাগাতার প্রশ্ন শুনে শুনে আমি বিরক্ত। বছরের পর বছর ধরে আপনারা একই প্রশ্ন করে আসছেন। এখনতো আমরা দেখা হলে একে অপরকে জড়িয়ে ধরি। আমাদের মধ্যে ভালবাসা আছে। আছে বন্ধুত্বও।''

এর আগে সলমন, শাহরুখকে বলিউডের রাজা বলে অভিহিত করেছিলেন।

ফ্রেন্ডশিপ ডে-এর প্রাকালে বলিউডের দুই বিগিস-এর ঝগড়া যদি বন্ধুতার ছোঁয়া পায় তার থেকে সুখবর টিনসেল টাউনের জন্য আর কিবা হতে পারে? দুই খানের ফ্যানেরাও নির্ঘাত এই দুই তথাকথিত বিরোধী পক্ষের বন্ধুত্বের রিইউনিয়নে মহাখুশি হবেন। 

.