শেষে শাহরুখকেই চুমু খেলেন রণবীর! দেখুন ভিডিও

গেট থেকে বের হওয়ার পর থেকে গাড়ি পর্যন্ত হাত ধরে নিয়ে গেলেন। গাড়িতে তুলে দেওয়ার আগে একে অপরে জড়িয়ে ধরলেন, তারপর চুম্বন। পরে তাঁকে গাড়িতে তুলে দিয়েই তবেই নিজের গাড়িতে উঠলেন বলিউড বাদশা।

Updated By: Mar 12, 2018, 05:33 PM IST
শেষে শাহরুখকেই চুমু খেলেন রণবীর! দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: গেট থেকে বের হওয়ার পর থেকে গাড়ি পর্যন্ত হাত ধরে নিয়ে গেলেন। গাড়িতে তুলে দেওয়ার আগে একে অপরে জড়িয়ে ধরলেন, তারপর চুম্বন। পরে তাঁকে গাড়িতে তুলে দিয়েই তবেই নিজের গাড়িতে উঠলেন বলিউড বাদশা।

কিন্তু কার প্রতি শাহরুখ এতটা আন্তরিক, যত্নশীল হলেন জানেন?

ইনি গৌরী খান, বা কোনও বলিউড অভিনেত্রী নন। ইনি হলে আলাউদ্দিন খলজি, থুড়ি  রণবীর সিং।  অবাক হবেন না! ঘটনাটা এক্কেবারেই সত্যি। রবিবারই অনুষ্ঠিত হয়েছে হ্যালো হল অফ ফেম অ্যাওয়ার্ড-২০১৮। সেখানেই রণবীরের সঙ্গে একটু বেশিই আন্তরিক দেখাল বাদশাকে। তবে তিনি শাহরুখ খান, বলিউড বাদশা। বি-টাউনের অনেকেই বলেন, সকলকে যোগ্য সম্মান দিতে তিনি জানেন। আর তাই শাহরুখকে পছন্দ করেননা এরকম মানুষ বলিউডে খুব কমই আছে। রণবীরের ক্ষেত্রেও তেমনটাই হল। সম্প্রতি মুক্তি প্রাপ্ত 'পদ্মাবত'এ রণবীরের অভিনয়েরও প্রশংসা করেছেন কিং খান। অনেকেই বলছেন  শাহরুখের পর বলিউডের দ্বিতীয় বাদশা হতে চলেছেই রণবীরই।

এদিন হ্যালো হল অফ ফেম অ্যাওয়ার্ড-২০১৮র অনুষ্ঠানে হাজির ছিলেন অনেক বলিউড তারকাই। শাহরুখ খান, গৌরী খান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, সিদ্ধার্থ মালহোত্রা, কৃতি শ্যানন, লুলিয়া ভানতুল, করণ জোহর, রাজকুমার রাও, রেখা সহ আরও অনেকেই। 

.