Shah Rukh Khan: জামনগরে শাহরুখ বিতর্ক! ৩ কোটি টাকা নিয়ে 'ইডলি'-র খোঁটা...

Anant Ambani Wedding: প্রি-ওয়েডিং সেলিব্রেশনের দ্বিতীয় দিনে একসঙ্গে নাচতে দেখা গেছে ৩ খানকে। সঙ্গে যোগ দিয়েছিলেন দক্ষিণী তারকা রামচরণ। সেখানেই ঘটে এক বিপত্তি। মজার ছলে নাকি রামচরণকে অপমান করে ফেলেন কিং খান। 

Updated By: Mar 5, 2024, 02:43 PM IST
Shah Rukh Khan: জামনগরে শাহরুখ বিতর্ক! ৩ কোটি টাকা নিয়ে 'ইডলি'-র খোঁটা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জামনগরে অনন্ত আম্বানি রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের উদযাপন প্রি ওয়েডিং সেলিব্রেশন সম্পর্কে আমরা ইতিমধ্যেই দেখেছি অনেক অদেখা মুহূর্ত। প্রি-ওয়েডিং সেলিব্রেশনের দ্বিতীয় দিনে একসঙ্গে নাচতে দেখা গেছে ৩ খানকে। সঙ্গে যোগ দিয়েছিলেন দক্ষিণী তারকা রামচরণ। সেখানেই ঘটে এক বিপত্তি। মজার ছলে নাকি রামচরণকে অপমান করে ফেলেন কিং খান। 

আরও পড়ুন: Kanchan-Sreemoyee Wedding: 'বিয়ের আগে প্রেম করার সময় পাইনি, এখন করছি' কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্কের নতুন সমীকরণ...
রাম চরণকে স্পষ্টতই "অসম্মান" করার জন্য শাহরুখ খান প্রচুর সমালোচনার সম্মুখীন হচ্ছেন সোশ্যাল মিডিয়াতে। এটি ঘটে যখন তিন খান - এসআরকে, সালমান এবং আমির 'নাটু নাটু' গানটিতে নাচছিলেন। নাচতে নাচতে কিং খান হঠাৎই গানের আসল নায়ক রাম চরণকে খুঁদতে শুরু করেন। তিনি বলে ওঠেন, 'রামচরণ, কোথায় তুমি?'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pinkvilla (@pinkvilla)

এই সময়ই কিং খান মজার ছলে কিছু ভুল তেলেগু বলতে শুরু করে। যেখানে তিনি 'রামচরণ ইডলি' বলে ওঠেন। আর এই থেকেই শুরু হয় ঝামেলা। অনেকেই কিং খানের এইরূপ ব্যবহারে রুষ্ঠ হয়েছেন। বলেছেন ইডলি বলে কিং খান রামচরণকে যথারীতি অপমান করেছেন। 'ভেন্ড ইডলি ভাদা রাম চরণ কাহান হ্যায় তু?' এই কথাই বলে উঠেছিলেন কিং খান। সোশ্যাল মিডিয়াতে অনেকেই বলেছেন কিং খান তাঁর সীমা পার করেছেন এই কথা বলে।

 

আরও পড়ুন: Dev vs Hiran: খাদানে বসে দেব, অভিনেতা-সাংসদের খাসতালুকে পায়ে পায়ে ধুলো ওড়ালেন শুভেন্দু-হিরণ...
সূত্রের খবর অনুযায়ী, আম্বানিরা কিং খানকে প্রায় ২-৩ কোটি টাকা দিয়েছেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং সেলিব্রেশনে নাচার জন্য। প্রায় সমস্ত তারকাদেরই বিপুল টাকা দিয়েছেন পারফর্ম করার জন্য। আলিয়া ভট্ট পেয়েছেন প্রায় ১.৫ কোটি টাকা। এতো টাকা নিয়ে একটি অনুষ্ঠানে এসে এইরূপ ব্যবহারের পর অনুরাগীদের মনে ক্ষোভ জন্মেছে কিং খানের প্রতি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.