Dev vs Hiran: খাদানে বসে দেব, অভিনেতা-সাংসদের খাসতালুকে পায়ে পায়ে ধুলো ওড়ালেন শুভেন্দু-হিরণ...

Lok Sabha Election 2024: লোকসভা নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা হয়নি তার আগেই বিজেপির তরফে প্রথম দফায় বেশকিছু আসনে প্রার্থী ঘোষণা হয়ে গিয়েছে। জানা গেছে ঘাটালে তৃণমূল প্রার্থী দেবের বিরুদ্ধে বিজেপির প্রার্থী হয়েছেন হিরণ। সোমবার "দেবকে জানায় বাই বাই এইবার হিরণকে চাই" ঘাটালের কোন্নগরে বিজয় সংকল্প সভামঞ্চ থেকে হিরণকে পাশে নিয়ে স্লোগান তুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অন্যদিকে সৌজন্য রাজনীতিতে বিশ্বাসী দেব ব্যস্ত শ্যুটিংয়ে।

Updated By: Mar 4, 2024, 09:43 PM IST
Dev vs Hiran: খাদানে বসে দেব, অভিনেতা-সাংসদের খাসতালুকে পায়ে পায়ে ধুলো ওড়ালেন শুভেন্দু-হিরণ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘাটাল(Ghatal) লোকসভা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হতে চলেছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়(Hiran Chatterjee), অন্যদিকে দেব(Dev) ঘোষণা করেছেন যে তৃণমূলের হয়ে তিনি লড়বেন ঘাটাল কেন্দ্র থেকেই। দেব ও হিরণের এই দ্বৈরথ নিয়ে ইতোমধ্যেই তর্জা তুঙ্গে। সোমবার "দেবকে জানায় বাই বাই এইবার হিরণকে চাই" ঘাটালের কোন্নগরে বিজয় সংকল্প সভামঞ্চ থেকে হিরণকে পাশে নিয়ে স্লোগান তুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অন্যদিকে যখন ঘাটালের পথে হিরণ তখন খাদানের শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা সাংসদ দেব।

আরও পড়ুন- Raj| Srijit| Debaloy| Joydeep: রাজ-সৃজিত-দেবালয়-জয়দীপ, মহা মহরতে একসঙ্গে চার ছবির ঘোষণা...

সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালে প্রথমে রানীরবাজার থেকে ঘাটাল শহর পর্যন্ত পদযাত্রা পরে ঘাটাল শহরের কোন্নগরে বিজয় সংকল্প সভায় উপস্থিত হন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায় ওরফে অভিনেতা হিরণ। বিজয় সংকল্প যাত্রা,পরে বিজয় সংকল্প সভার ব্যানারে এইদিন বিকেল থেকে বিজেপি প্রার্থী হিরণকে সঙ্গে নিয়ে রীতিমতো ভোটের প্রচার শুরু করে দিলেন শুভেন্দু অধিকারী।কোন্নগরে সভামঞ্চে বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু অধিকারী বলেন দেবকে বাই বাই করে দিন আর বলুন এইবার হিরণকে চাই।

এই মঞ্চ থেকেই স্লোগান তুললেন,"দেবকে জানাই বাই বাই এইবার হিরণকে চাই। পদ্ম ফুল ফুটবে নরেন্দ্র মোদী তৃতীয় বারের জন্য প্রধানমন্ত্রী হবেন।" সম্প্রতি আরামবাগে প্রশাসনিক সভা থেকে দেবকে সঙ্গে নিয়ে মুখ্যমন্ত্রী ঘোষণা করেছিলেন ঘাটাল মাস্টার রূপায়ন করবে রাজ্য সরকার আর কেন্দ্রের মুখাপেক্ষী হয়ে থাকবেনা রাজ্য। এইদিনের সভামঞ্চ থেকে ঘাটাল মাস্টার প্লান নিয়ে মুখ্যমন্ত্রীর ঘোষণাকে তীব্র ভাবে কটাক্ষ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সন্দেশখালির প্রসঙ্গ টেনে বিরোধী দলনেতা মমতা বন্দ্যোপাধ্যায়ের দিদি নং ১ নামক একটি রিয়েলিটি শোয়ে অংশ গ্রহণকেও তীব্র ভাষায় কটাক্ষ করে বলেন,"সন্দেশখালি জ্বলছে আর দিদি নং ১ এ দিদি হাত ধরে নাচছে,চোর মমতা হাসছে।" সন্দেশখালির নারী নির্যাতনের অভিযোগ তুলে শুভেন্দু তার জবাব-বদলা ভোট বাক্সে দেওয়ার আবেদন করেন।

আরও পড়ুন- Tollywood | Lok Sabha Election 2024: ভোটের হাওয়ায় ভাসছে রচনা-সায়নী-মিমি-জুনের নাম!

লোকসভা নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা হয়নি তার আগেই বিজেপির তরফে প্রথম দফায় বেশকিছু আসনে প্রার্থী ঘোষণা হয়ে গিয়েছে।প্রার্থী ঘোষণার পর জেলায় জেলায় জোরকদমে প্রচারে গেরুয়া শিবির।তেমনই এইদিন ঘাটাল লোকসভা কেন্দ্রে বিজেপির অভিনেতা প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের হয়ে ঘাটালে পদযাত্রা ও পথসভার মধ্য দিয়ে প্রচারের ঘন্টা বাজিয়ে দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কিন্তু কোথায় দেব। একদিকে যখন ঘাটালে দেবকে হুমকি দিচ্ছেন বিজেপি নেতা। তিনি তখন ব্যস্ত তাঁর আগামী ছবি খাদানের শ্যুটিংয়ে। 

আসানসোলে আগামী ছবি খাদানের শ্যুটিং করছেন দেব। সেখান থেকেই শ্যুটের মাঝে একটি ছবি পোস্ট করে লেখেন, 'হ্যালো আসানসোল। অবশেষে খাদানের জন্য খাদানে'। দেবের পোশাক ও লুক দেখেই বোঝা যাচ্ছে, তিনি সিনেমার লুকেই আছেন। ছবি দেখে আপ্লুত তাঁর ফ্যানেরা। একদিকে যখন ঘাটালের মঞ্চ থেকে তাঁকে হুঁশিয়ারি দিলেন দুই বিজেপি নেতা। তখন কাজেই মন দিয়েছেন দেব। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.