Tiger 3: বলিউডের কর্ণ-অর্জুন ফের একসঙ্গে, পাঠানের পর এবার টাইগার ৩

তৈরি হচ্ছে স্পাইভার্স। তিনটি ছবির ফ্রাঞ্চাইজি নিয়ে তৈরি হচ্ছে বলিউডের ক্রসওভার। ফের দেখা যাবে শাহরুখ-সলমানকে একসঙ্গে। 'টাইগার ৩'-এর ক্যামিও চরিত্রের জন্যে এর মধ্যেই শ্যুটিং শুরু করবেন শাহরুখ।

Updated By: Mar 4, 2023, 07:11 PM IST
Tiger 3:  বলিউডের কর্ণ-অর্জুন ফের একসঙ্গে, পাঠানের পর এবার টাইগার ৩

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বক্স অফিসে 'পাঠান'-এ ক্যামিও করেছিলেন সলমান। রেকর্ড সাফল্য়ের পর এবার ভাইজানকে ফিরতি উপহার বাদশাহর। পাঠানের সাফল্য় দেখে বোঝা যায় যে বলিউডে খানেদের সাম্রাজ্য এখনও অটুট। জল্পনাকে সত্যি করে এবার কিং খানকে দেখা যাবে সলমান খানের টাইগার ৩- এ। পাঠান-এ শাহরুখ-সলমানকে একসঙ্গে দেখে অনুরাগীদের উচ্ছ্বাস বাঁধ ভেঙেছিল। সেই থেকেই বেড়েছে প্রত্যাশা। 

যশ রাজ ফিল্মস এবং সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় তৈরি হচ্ছে স্পাইভার্স। অর্থ্যাৎ স্পাইদের মাল্টিভার্স, যেখানে 'পাঠান', 'টাইগার' ও 'ওয়ার'- এই তিন ফ্রাঞ্চাইজি নিয়ে তৈরি হচ্ছে বলিউডের ক্রসওভার। এই তিনটি ছবির সমান্তরাল কাহিনি নিয়ে তৈরি হবে পরবর্তী চিত্রনাট্য। তাই হৃত্বিক রোশনকেও এক ফ্রেমে দেখা যেতে পারে অদূর ভবিষ্যতে।

আরও পড়ুন: Tunisha Sharma: তুনিশার রহস্যমৃত্যুতে অভিযুক্ত শিজান এখন মুক্ত!

সিদ্ধার্থ আনন্দ জানান, টাইগার এর সিরিজ আর পাঠান এর গল্প এক সুতোয় বাঁধতে এই অ্যাকশন থ্রিলারে ক্রসওভার তৈরি করতে চান নির্মাতারা। সলমান খানের ক্যামিও চরিত্র 'পাঠান'-এ মেরেকেটে মিনিট ১৫ হলেও তা দর্শকদের মতে সেরা দৃশ্যগুলির মধ্যে একটি।

তবে এইবার শুধু অতিথি চরিত্র নয় বরং চরিত্রের গভীরতা নিয়েই স্ক্রিন শেয়ার করবেন দুই খান। চিত্রনাট্য অনুযায়ী আগামী ছবিতে গুরুত্বপূর্ন মিশনে যোগদান করতে চলেছেন কিং খান। সূত্রের খবর, 'টাইগার ৩'-এর ক্যামিও চরিত্রের জন্যে এর মধ্যেই শ্যুটিং শুরু করবেন শাহরুখ। এখনও অবধি টানা এক সপ্তাহের অ্যাকশন দৃশ্যের শ্যুটিং শুরু হবে বলে জানা গিয়েছে। 

পাঠানে সালমান খানের অ্যাকশন দৃশ্যের পরে স্পাইভার্স অনুযায়ী  'টাইগার ৩'-এ শাহরুখ খানের দৃশ্যগুলি পরিবর্তন করছেন ছবির নির্মাতারা। চিত্রনাট্যের প্লটের উপর নির্ভর করছে পরবর্তী ছবির গল্প, মোড় এবং গভীরতা। তাই দর্শকদের মনে আরও একটু কৌতূহল বাড়িয়ে দিতে চান ছবির পরিচালক। মনে করা হচ্ছে শুধু ক্যামিও নয় বরং শাহরুখের উপস্থিতি যথেষ্ট গুরুত্বপূর্ন 'টাইগার ৩'-তে।

আরও পড়ুন: Akshay Kumar | Nora Fatehi: লাল লেহেঙ্গায় খিলাড়ি, নোরা ফাতেহির সঙ্গে মঞ্চ মাতালেন অক্ষয় কুমার

'টাইগার ৩'-এর নির্মাতারা বলেন, ছবির থার্ড চ্যাপটার পর্যন্ত শ্যুটিং হয়ে যাওয়ার পরে তাঁরা পাঠানের জন্য অপেক্ষা করছিলেন। এর পরেই দর্শকদের ভালোলাগার উপর ভিত্তি করে শাহরুখের ক্যামিও চরিত্রের মূল্যায়ন ও আংশিক পরিবর্তন করা হয়েছে।

এই বছর পর পর খানেদের ছবি আসতে চলেছে। ঈদে মুক্তি পেতে চলেছে সলমানের 'কিসি কা ভাই অউর কিসি কি জান'। আর জুন মাসে  মুক্তি পাবে শাহরুখের 'জওয়ান'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.