'মন্দিরে এলাম', মন্নতের সামনে এসে বললেন শাহরুখ ভক্ত এই নব-দম্পতি

তারকাদের ভিড়ের মাঝে বিয়ে সেরে ফেলেছেন আরও এক অখ্যাত দম্পতি। 

Updated By: Dec 15, 2018, 08:43 PM IST
'মন্দিরে এলাম', মন্নতের সামনে এসে বললেন শাহরুখ ভক্ত এই নব-দম্পতি

নিজস্ব প্রতিবেদন: বি-টাউনে এখন বিয়ের মরশুম চলছে। 'দীপবীর' থেকে 'প্রিয়াঙ্কা-নিক', কপিল শর্মা-গিনি চাতার্থ, ইশা আম্বানি-আনন্দ পিরামল যাঁরা বিয়ে করছেন, তাঁদেরই সুখী জীবন কামনা করেছেন বলিউড বাদশা শাহরুখ। এই তারকাদের ভিড়ের মাঝে বিয়ে সেরে ফেলেছেন আরও এক অখ্যাত দম্পতি। তাঁদেরকেও আশীর্বাদ করতে ভুললেন না কিং খান।

হ্যাঁ ঠিকই ধরেছেন। এই অখ্যাত নব-দম্পতি হলেন শাহরুখ খানের ভক্ত। তাঁরা বিয়ের পর শাহরুখ-গৌরীর 'মন্নত'-এর সামনে দাঁড়িয়ে কিং খানের বিখ্যাত সেই পোজে ছবি তুলেছেন। আর এই ছবি টুইট করে নব-দম্পতির তাঁদের মনে কথা কিং খানকে জানিয়েছেন। লিখেছেন, '' সকলে বলেছিল বিয়ের পর মন্দির দর্শন করে এসো। আর আমরা সেটাই করেছি। ঠিক না? শাহরুখ স্যার আপনিই আমাদের দুটি হাত এভাবে হাওয়ায় ভাসিয়ে দিতে শিখিয়েছেন। অনেক ধন্যবাদ স্যার। আমাদের জীবনের এই বিশেষ দিনটা আরও বেশি স্পেশাল করে তোলার জন্য।''

আরও পড়ুন-গৌরীই 'চিরন্তন', প্রকাশ্যে স্বীকার করে নিলেন শাহরুখ

অর্থাৎ শাহরুখ খানের ভক্ত এই নব-দম্পতির কাছে শাহরুখ-গৌরীর বাড়ি 'মন্নত' একটা মন্দিরের মতোই। তাই তাঁরা বিয়ের পর সেখানেই গিয়েছিলেন। তবে নব-দম্পতির এই টুইট নজর এড়ায় নি শাহরুখের। তিনি টুইটের উত্তরে এই দম্পতিকে আশীর্বাদও করেছেন।

আরও পড়ুন-প্রথম পর্নোগ্রাফি দেখার অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন হিনা

এর আগে তাঁদের বিয়ের জন্য প্রিয় তারকা শাহরুখের আশীর্বাদ চেয়ে টুইট করেছিলেন এই দম্পতি। আর বলাই বাহুল্যা তাঁদের এই স্বপ্ন সফল হয়েছে।

প্রসঙ্গত, 'মন্নত' এমন একটা বাড়ি, যেটা তাঁর কাছেও মন্দিরের মতোই বলে একসময় জানিয়েছিলেন শাহরুখ। কিং খানের কথায়, সারা দিনের কাছের পর তিনি এই বাড়িতে তাঁর পরিবারের কাছে ফিরে আসেন। তাই এটাই তাঁর কাছে মন্দিরের মতোই। একসময় প্রিয় গৌরীর স্বপ্ন পূরণ করতে, তাঁকে দেওয়া কথা রাখতেই এই বাংলোটি কিনেছিলেন শাহরুখ। প্রথমে বাড়িটির নাম রেখেছিলেন 'জন্নত' অর্থাৎ স্বর্গ। তবে ওই বাড়িতে থাকার পর তাঁর সমস্ত মনের ইচ্ছা পূরণ হয়েছে তাই বাড়ির নাম পরিবর্তন করে শাহরুখ রাখেন 'মন্নত'।

আরও পড়ুন-বিয়ের পর চুম্বনে 'না' দীপিকার!

.