Shah Rukh Khan-Rajkumar Hirani: গাধার চরিত্রে অভিনয়! তাও রাজকুমার হিরানির ছবি করতে রাজি শাহরুখ, খোলসা করলেন কিং খান

আগামী বছর ২২ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। ছবির ঘোষণা করে, শাহরুখ(Shah Rukh Khan) লেখেন, 'স্যর আপনি তো আমার সান্তাক্লজ। আপনি শুটিং শুরু করুন আমি ঠিক সময়ে সেটে পৌঁছে যাব।'

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: Apr 19, 2022, 04:56 PM IST
Shah Rukh Khan-Rajkumar Hirani: গাধার চরিত্রে অভিনয়! তাও রাজকুমার হিরানির ছবি করতে রাজি শাহরুখ, খোলসা করলেন কিং খান

নিজস্ব প্রতিবেদন: পাঠানের শুটিং শেষ, অ্যাটলির ছবির শুটিংও প্রায় শেষ, এরপরই শুরু হয়েছিল জল্পনা যে রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে দেখা যাবে শাহরুখকে। এবার সেই জল্পনাতেই সিলমোহর দিলেন খোদ শাহরুখ। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় এক মজাদার ভিডিও পোস্ট করেছেন কিং খান। 

ভিডিওতে দেখা যায় যে, রাজকুমার হিরানির অফিসে ছবির খোঁজে হাজির হয়েছেন শাহরুখ খান। সেখানে গিয়ে দেখছেন থ্রি ইডিয়টস, মুন্নাভাই এমবিবিএস, পিকে, সঞ্জুর মতো একাধিক ছবির পোস্টার সাজানো। প্রতিটি ছবিই সেই অভিনেতার কেরিয়ারের অন্যতম মাইলস্টোন। পোস্টার দেখছেন শাহরুখ আর ভাবছেন কবে সেখানে তাঁর ছবির পোস্টার লাগবে। এমন সময় হাজির স্বয়ং পরিচালক রাজকুমার হিরানি। তখন সরাসরি তাঁকে আর্জি জানান কিং খান। তিনি বলেন যে, কবে তাঁকে কাস্ট করবেন পরিচালক? উত্তরে রাজকুমার হিরানি জানান যে তাঁর কাছে একটি চিত্রনাট্য আছে যেখানে কমেডি আছে, ইমোশন আছে, রোমান্স আছে। জেনে খুশি হয়ে যান শাহরুখ। কিন্তু সেখানে শাহরুখ তাঁর সিগনেচার স্টাইল ব্যবহার করতে পারবেন না শুনে একটু মুষড়ে পড়েন অভিনেতা, কিন্তু পরিচালককে নিশ্চিত করেন যে এই স্টাইল করবেন না তিনি। 

পরিচালককে ছবির নাম জিগেস করতেই মন ভেঙে যায় শাহরুখের। ছবির নাম ডাঙ্কি। ডাঙ্কি নামটা শুনেই হতবাক। এবার কি তাঁকে গাধার চরিত্রে অভিনয় করতে হবে। সরাসরি পরিচালককে জিগেস করেন ডঙ্কি! তখন পরিচালক তাঁকে বলেন যে, ডাঙ্কি নয়, তাঁর ছবির নাম ডাঙ্কি। ছবির নাম জেনে মন ভেঙে গেলেও এই ছবির জন্য রাজি হয়ে যান শাহরুখ। মজাদার এই ভিডিওতেই জানা যায় যে আগামী বছর ২২ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। ছবির ঘোষণা করে, শাহরুখ লেখেন, 'স্যর আপনি তো আমার সান্তাক্লজ। আপনি শুটিং শুরু করুন আমি ঠিক সময়ে সেটে পৌঁছে যাব। আমি সেটেই থাকতে শুরু করে দেব। আপনার সঙ্গে কাজ করার জন্য উচ্ছ্বসিত ও আনন্দিত।'শাহরুখের ক্যাপশন দেখেই জানা যাচ্ছে যে এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে তাপসী পান্নুকে। 

আরও পড়ুন: Amitabh Bachchan: টুইট করে হঠাৎই মুছে দিলেন অমিতাভ বচ্চন, কী এমন লিখেছিলেন বিগ বি!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.