চেন্নাইয়ের বন্যাত্রানে এক কোটি টাকা সাহায্য শাহরুখ খানের

দক্ষিণের চিত্রতারকা, শিল্পীদের পর এবার শাহরুখ খান। চেন্নাইয়ের বন্যাত্রানে এক কোটি টাকা দিচ্ছে শাহরুখ খানের 'দিলওয়ালে'। চেন্নাইয়ের মুখ্যমন্ত্রী জয়ললিতাকে এক চিঠিতে বন্যায় দুর্গত মানুষদের সাহায্যের জন্য এক কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করে শাহরুখের রেড চিলিজ এন্টারটেনমেন্ট। শাহরুখ নিজে হাতে লেখা চিঠিতে জানিয়েছেন, চেন্নাই যেভাবে বন্যায় বিধ্বস্ত হয়েছে তা দেখে তিনি দু:খিত। কিন্তু চেন্নাইয়ের মানুষের লড়াই গোটা দেশকে গর্বিত করেছে। একই সঙ্গে চিঠিতে বন্যায় উদ্ধারকাজে জয়ললিতা সরকারের কাজের প্রশংসাও করেছে বলিউডের বাদশা।

Updated By: Dec 7, 2015, 09:47 PM IST
চেন্নাইয়ের বন্যাত্রানে এক কোটি টাকা সাহায্য শাহরুখ খানের

ওয়েব ডেস্ক: দক্ষিণের চিত্রতারকা, শিল্পীদের পর এবার শাহরুখ খান। চেন্নাইয়ের বন্যাত্রানে এক কোটি টাকা দিচ্ছে শাহরুখ খানের 'দিলওয়ালে'। চেন্নাইয়ের মুখ্যমন্ত্রী জয়ললিতাকে এক চিঠিতে বন্যায় দুর্গত মানুষদের সাহায্যের জন্য এক কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করে শাহরুখের রেড চিলিজ এন্টারটেনমেন্ট। শাহরুখ নিজে হাতে লেখা চিঠিতে জানিয়েছেন, চেন্নাই যেভাবে বন্যায় বিধ্বস্ত হয়েছে তা দেখে তিনি দু:খিত। কিন্তু চেন্নাইয়ের মানুষের লড়াই গোটা দেশকে গর্বিত করেছে। একই সঙ্গে চিঠিতে বন্যায় উদ্ধারকাজে জয়ললিতা সরকারের কাজের প্রশংসাও করেছে বলিউডের বাদশা।

প্রথমে শোনা যাচ্ছিল রিলিজের পর দিলওয়ালের প্রথম দিনের ব্যবসার পুরো টাকাটাই তুলে দেওয়া হবে চেন্নাইয়ের বন্যাত্রানে। এর আগে রজনীকান্ত থেকে ধনুষ, সিদ্ধার্থ থেকে মাধবন। দক্ষিণের ছোট বড় প্রায় সব চিত্রতারকাই বন্যাত্রানে সাহায্য করেছেন। এদিকে, ধীরে ধীরে ঘুরে দাঁড়াচ্ছে চেন্নাই। বেশ কিছু জায়গায় জল কমেছে। যদিও মানুষের দুর্ভোগ এখনও কমেনি।

দেখুন রেড চিলিজের প্যাডে লেখা শাহরুখের সেই চিঠি

.