Singer KK Death: 'আমার ভাই রকস্টার':শান, 'ভাবতে পারছি না যে আর কোনওদিন দেখা হবে না',মহালক্ষ্মী

শান(shaan) ও কেকে এক অপরের বন্ধুই শুধু নয়, তাঁদের সম্পর্ক ছিল ভ্রাতৃসম। বুধবার দুপুরে শান তাঁর ও কেকের একটি অনুষ্ঠানের ভিডিও পোস্ট করেন। 

Updated By: Jun 1, 2022, 06:07 PM IST
Singer KK Death: 'আমার ভাই রকস্টার':শান, 'ভাবতে পারছি না যে আর কোনওদিন দেখা হবে না',মহালক্ষ্মী

নিজস্ব প্রতিবেদন: দুঘণ্টা টানা কনসার্ট আর তার কয়েক ঘণ্টার মধ্যেই সবাইকে 'আলবিদা' জানালেন সঙ্গীতশিল্পী কেকে(KK)। ৫৩ বছর বয়সে তাঁর এই আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ সঙ্গীত জগত। এই মৃত্যু মেনে নিতে পারছেন না তাঁর কাছের মানুষ থেকে শুরু করে অনুরাগীরা। কেকে-র বলিউডে সবচেয়ে কাছের বন্ধু শান। মঙ্গলবার রাতে এই মৃত্যুর খবর জানার পর থেকেই বাকরুদ্ধ শান। 

শান(shaan) ও কেকে এক অপরের বন্ধুই শুধু নয়, তাঁদের সম্পর্ক ছিল ভ্রাতৃসম। বুধবার দুপুরে শান তাঁর ও কেকের একটি অনুষ্ঠানের ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কেকে-র জনপ্রিয় গান হাম রহে ইয়া না রহে ইয়াদ আয়েঙ্গে এ পল গাইছেন দুজনে। ভিডিওর ক্যাপশনে শান লিখেছেন,'বিশ্বাস করতে পারছি না যে আমি এটা পোস্ট করছি। কোনওদিন কল্পনাও করতে পারি। কেকে আজীবনের। অন্য সবার থেকে আলাদা ছিল ও, যে ভালবাসত, বাঁচত, গাইত ও হাসত। সব সসময় হৃদয়ের কথা শুনত। আমার ভাই ছিল রকস্টার। সারাজীবন থাকবে...'

শানের মতোই কেকের পুরনো বন্ধু সঙ্গীতশিল্পী মহালক্ষ্মী আইয়ার(Mahalaxmi Iyer। নিজের সঙ্গে বন্ধুর একটি ছবি পোস্ট করেন মহালক্ষ্মী লেখেন, তিনি বিশ্বাসই করতে পারছেন না যে কেকে আর নেই। তিনি প্রশ্ন করেন যে কী করে এটা সম্ভব যে, এতো ফিট, ডিসিপ্লিনড, হাসিখুশি, যার প্যাশন গান পরিবার জীবন, সে এভাবে চলে গেল। স্মৃতিতে ডুব দিয়েছেন মহালক্ষ্মী। দীর্ঘসময় একসঙ্গে কেটেছে তাঁদের, সেই স্মৃতিই তাড়া করছে সঙ্গীতশিল্পীকে। 

নজরুল মঞ্চে পর পর দুদিন দুটি কলেজের অনুষ্ঠানে পারফর্ম করেন কেকে। মঙ্গলবার অনুষ্ঠানের পরই শরীর খারাপ লাগে সঙ্গীতশিল্পীর। মঞ্চ থেকে হোটেলে ফিরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি ও জ্ঞান হারান। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু হাসপাতাল তাঁকে মৃত ঘোষণা করে। তাঁর এই মৃত্যুতে স্তম্ভিত সারা দেশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.