South Indian Movie: টোকাই ভবিষ্যৎ! দক্ষিণের ৭ ছবিতে ভাগ্য ফেরাতে মরিয়া বলিউড

দক্ষিণী ছবির রিমেক করার প্রবণতা বাড়ছে। যদিও সাম্প্রতিক অতীতে সেভাবে জনপ্রিয়তা পায়নি সাউথ ইন্ডিয়ান ছবির হিন্দি রিমেক। তাহলে কেন তৈরি হচ্ছে একই চিত্রনাট্যের ছবি।  ৭ টি সাউথ ইন্ডিয়ান ছবির রিমেক করেছে বলিউড। বাণিজ্য নগরীর তবে কী দক্ষিণী বিষয়বস্তুতেই ভরসা রাখছে। 

Updated By: Apr 5, 2023, 07:12 PM IST
South Indian Movie: টোকাই ভবিষ্যৎ! দক্ষিণের ৭ ছবিতে ভাগ্য ফেরাতে মরিয়া বলিউড
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের জন্য খুব একটা ভালো ছিল না ২০২২। কোনও হিন্দি ছবিই সেভাবে দাগ কাটতে পারেনি। ব্রহ্মাস্ত্র ছাড়া কোনও ছবিই সেভাবে ব্যবসা করতে পারেনি। কিছুটা ভাগ্য ফিরেছে এ বছরের শুরুতেই। পাঠান ছবি দিয়েই বক্সঅফিসে ফিরেছে কিং খান। পাইপ লাইনে তারও বেশ কিছু ছবি রয়েছে। তবে দক্ষিণী ছবির রিমেক করার প্রবণতা তাতেও কমছে না। প্রায় ৭ টি সাউথ ইন্ডিয়ান ছবির রিমেক করছে বলিউড। বাণিজ্য নগরীর তবে কী দক্ষিণী বিষয়বস্তুতেই ভরসা রাখছে। 

আরও পড়ুন, Monami Ghosh Photo: ‘কোনও এক বসন্তে’, ট্রোলারদের কাঁচকলা দেখিয়ে ফের নেটপাড়ার পারদ চড়ালেন মনামী...

মার্চেই মুক্তি পেয়েছে অজয় দেবগণের ভোলা। বক্সঅফিসে সেভাবে ছাপ ফেলতে পারেনি জনপ্রিয় তামিল ছবি ‘কাইথি’ অফিশিয়াল হিন্দি রিমেক। তামিল ছবিতে এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেতা কার্তিককে। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় ছবি ‘অপরিচিত’। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন চিয়ান বিক্রম। এই ছবি রিমেক হচ্ছে হিন্দিতে। মুখ্য ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেতা রণবীর সিংকে।

আদিত্য রায় কাপুর ও মৃণাল ঠাকুরের ছবি ‘গুমরাহ' মুক্তি পাবে ৭ এপ্রিলে। এই ছবিও তামিল ছবি ‘থদাম’-৭ -এর রিমেক। অক্ষয় কুমারকে প্রধান চরিত্রে রেখে এবার তৈরি হতে চলেছে তামিল ছবি ‘সুরারাই পোত্রু’-র রিমেক। পরিচালনার দায়িত্বে রয়েছেন সুধা কোঙ্গারা।‘D-16 ধুরুভাঙ্গাল পাথিনারু’ এই ক্রাইম-থ্রিলারের হিন্দিতে রিমেক করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ান ও পরিণীতি চোপড়াকে।

সলমন খানের পরবর্তী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ দক্ষিণী ব্লকবাস্টার ছবি ‘বীরাম’-এর হিন্দি রিমেক। দক্ষিণী তারকা অজিথ এবং তামান্না ভাটিয়া মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল। হিন্দিতে ভাইজানের বিপরীতে ছিল পূজা হেগড়ে। মালায়লম ছবি দ্য গ্রেট ইন্ডিয়ান কিচেন-এর  হিন্দি রিমেক তৈরি হচ্ছে। যদিও ছবির নাম ঠিক হয়নি। সম্প্রতি সানিয়া মালহোত্রা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই খবর শেয়ার করেছেন। 

আরও পড়ুন, Srabanti: পরিচালকের সঙ্গে সম্পর্কের জল্পনা! প্রেমিক নয়, শ্রাবন্তীর স্বামী শুভ্রজিৎ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.