Seema Sajdeh Khan : 'আমার মহিলাদের পছন্দ', সোহেলের সঙ্গে ২২ বছরের বিয়ে ভাঙার পর মন্তব্য সীমার

 জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ড্রামা, গ্ল্যামার আর গসিপে ভরপুর। শুরু হয়েছে 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'-এর দ্বিতীয় সিজন। আর এই শোয়ে এসেই বিস্ফোরক সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সচদেব খান। সীমা যা বললেন, তা শুনে রীতিমত ভিরমি খাওয়ার জোগাড় ম্যাচ-মেকার সীমা তাপাড়িয়ার। সোহেল খানের সঙ্গে ২২ বছরে দম্পত্য জীবন, তারপরেও কেন ভাঙল তাঁদের সেই বিয়ে? উত্তরে সোহেলের প্রাক্তন স্ত্রী সীমার চটপট জবাব, 'মনে হয়, আমার মহিলাদেরই বেশি পছন্দ।' সোহেলের প্রাক্তন স্ত্রীর কাছ থেকে এমনটা আশাও করেননি ভারতীয় ম্যাচ-মেকার সীমা তাপাড়িয়া।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 3, 2022, 03:26 PM IST
Seema Sajdeh Khan : 'আমার মহিলাদের পছন্দ', সোহেলের সঙ্গে ২২ বছরের বিয়ে ভাঙার পর মন্তব্য সীমার

Seema Sajdeh Khan, Fabulous Lives of Bollywood Wives : জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ড্রামা, গ্ল্যামার আর গসিপে ভরপুর। শুরু হয়েছে 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'-এর দ্বিতীয় সিজন। আর এই শোয়ে এসেই বিস্ফোরক সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সচদেব খান। সীমা যা বললেন, তা শুনে রীতিমত ভিরমি খাওয়ার জোগাড় ম্যাচ-মেকার সীমা তাপাড়িয়ার। সোহেল খানের সঙ্গে ২২ বছরে দম্পত্য জীবন, তারপরেও কেন ভাঙল তাঁদের সেই বিয়ে? উত্তরে সোহেলের প্রাক্তন স্ত্রী সীমার চটপট জবাব, 'মনে হয়, আমার মহিলাদেরই বেশি পছন্দ।' সোহেলের প্রাক্তন স্ত্রীর কাছ থেকে এমনটা আশাও করেননি ভারতীয় ম্যাচ-মেকার সীমা তাপাড়িয়া।  

১৯৯৮-এর সলমন খানের ভাই সোহেল খানের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সীমা সচদেব। ২০০০ সালে তাঁদের জীবনে আসে প্রথম সন্তান নির্বাণ। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে জন্ম হয় দ্বিতীয় সন্তান ইউহানের। সম্প্রতি, তাঁদের আইনি বিচ্ছেদ হলেও সীমা জানান, তিনি গত ৫ বছর ধরেই সোহেলের থেকে আলাদা থাকছেন। সীমা সচদেবের কথায়, সোহেলের সঙ্গে তাঁর চিন্তাভাবনায় বিস্তর ফারাক। একথা শুনে ম্যাচ-মেকার সীমা তাপাড়িয়া বলেন, '২২ বছর পর বুঝতে পারলেন যে তোমাদের মধ্যে মতের অমিল?' প্রথমে এমন প্রশ্নে অপ্রস্তুত হয়ে পড়েন সীমা সচদেব। যদিও এরপরেও ম্যাচ মেকার সীমা পরামর্শ দিতে থাকেন, যে সম্পর্ক থেকে বের হয়ে আসা ঠিক নয়। এই কথা শুনে সচদেব বলেন, 'আমি আর সোহেল যে সেটা চেষ্টা করিনি, তেমনটা নয়। দুজনেই চেয়েছি বিয়েটা যাতে টিকে যায়। আর যখন কোনও দম্পতির সন্তান রয়েছে, তখন সম্পর্ক ছেড়ে বের হয়ে আসা ঠিক নয়। কিন্তু শেষপর্যন্ত তা সম্ভব হয়নি।'

প্রসঙ্গক্রমে শোয়ে উপস্থিত আরও এক সেলিব্রিটি ওয়াইফস মেহদীপ কাপুর (সঞ্জয় কাপুরের স্ত্রী) মন্তব্য করেন, 'আমার মনে হয়, সীমার এমন কাউকে প্রয়োজন যে ওকে বুঝবে, ওর পাগলামোকে বুঝবে।' আর এরপরেই সোহেলের প্রাক্তন সীমা সচদেব মন্তব্য করে বসেন, 'হতে পারে আমার মহিলাদেরই বেশি পছন্দ'। এমন উত্তরে সকলের প্রতিক্রিয়া দেখা সীমা ভুল ভাঙান, বলেন 'মজা করছিলাম'।

পরে 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস' শোয়ে থেকে বের হয়ে সীমা সচদেব বলেন, 'আমি মহিলাদের পছন্দ করি শুনে ম্যাচ মেকার তাপারিয়া একপ্রকার ভিরমি খাচ্ছিলেন। আমার মনে হয়ে উনি ঘামছিলেন। আর কথা প্রসঙ্গে মেহদীপ যখন আরও একটু বেশি মজা করে বলেন, আমার জন্য পাত্রী খুঁজতে হবে, তখন তো তাপাড়িয়া সোজা সুজি বলেই দিলেন, তিনি এদেশে এটা কখনও করেন না। ভারতে এখনও এটা স্বীকৃত নয়। আমি কখনওই নয়।'  এই এপিসোডটি সম্প্রচারিত হওয়ার আগেই শোয়ে উপস্থিত সীমা, নীলম কোঠারির সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন মেহদীপ কাপুর। 

প্রসঙ্গত, এর আগে সোহেলের সঙ্গে ২২ বছরের দাম্পত্য জীবন ভাঙা প্রসঙ্গ সীমা সচদেব বলেছিলেন, 'অন্ধকারে ডুবে যাচ্ছিলাম'। এদিকে ১৮ বছর সম্পর্কে থাকার পর মালাইকা অরোরার সঙ্গে সলমনের আরও এক ভাই আরবাজের বিয়েও ভেঙে গিয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.