'হৈচৈ'-এ ফের সত্যান্বেষণে ব্যোমকেশ

Updated By: Oct 17, 2017, 09:06 PM IST
'হৈচৈ'-এ ফের সত্যান্বেষণে ব্যোমকেশ

নিজস্ব প্রতিবেদন: সত্যান্বেষী ব্যোমকেশ। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের এই কালজয়ী চরিত্রটি টেলিভিশনের পর্দায় বহু পুরনো।  কখনও উত্তম কুমার, কখনও বা আবির চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত কিংবা সুশান্ত সিং রাজপুত হয়ে উঠেছেন ব্যোমকেশ।  এবার আরও এক নতুন সত্যান্বেষী ব্যোমকেশকে দেখতে চলেছেন দর্শকরা। তবে এবার আর টেলিভিশন বা বড় পর্দা নয়। সত্যান্বেষী ব্যোমকেশ এবার ফিরছেন ওয়েব দুনিয়ার হাত ধরে।

ভেঙ্কটেশ ফিল্মস এর ওয়েব চ্যানেল 'হৈচৈ' -এ দেখা যাবে এই নতুন সত্যান্বেষী ব্যোমকেশকে, আর ইনি হলেন অনির্বাণ ভট্টাচার্য।  সত্যাবতীর চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষকে।  এখানে অজিতের চরিত্রে দেখা যাবে 'ট্যাঙ্গো চার্লি', 'ভূতনাথ রিটার্নস খ্যাত অভিনেতা সুব্রত দত্তকে। 

আরও পড়ুন- শাড়ির পরেও রক্ষণশীলদের আক্রমণের মুখে 'দঙ্গল' অভিনেত্রী

আপাতত  'সত্যান্বেষী', পথের কাঁটা, 'মাকড়শার রস' ও 'অর্থ অনর্থম' এই চারটি গল্পই দেখা যেতে চলেছে এই ওয়েব সিরিজে। পরে শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ব্যোমকেশের অন্যান্য গল্পগুলিও দেখা যাবে বলে জানা গিয়েছে। শনিবার থেকেই এসভিএফ এর ওয়েব চ্যানেল 'হৈচৈ'-এ দেখা মিলেছে নতুন এই সত্যান্বেষী ব্যোমকেশের। তবে নতুন সত্যাবতীকে দেখতে গেলে পরের এপিসোড পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

আরও পড়ুন- টলিউডের তৎপরতায় বদলে গেল 'গপ্পো'

.