Father's Day : বাবা শুভেন্দু চট্টোপাধ্যায়কে এই প্রতিশ্রুতি দিলেন Saswata

বাবার স্মৃতিতে ভাসলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়... 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 20, 2021, 07:37 PM IST
Father's Day : বাবা শুভেন্দু চট্টোপাধ্যায়কে এই প্রতিশ্রুতি দিলেন Saswata

নিজস্ব প্রতিবেদন : সালটা ২০০৭, আজ থেকে ১৪ বছর আগে এই পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন বাংলার খ্যাতনামা অভিনেতা শুভেন্দু চট্টোপাধ্যায় (Shubhendu Chatterjee)। ২০ জুন, রবিবার, পিতৃদিবসে ফের একবার বাবার স্মৃতিতে ভাসলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। শুধু স্মৃতিচারণাই নয়, বাবার কাছে নতুন করে প্রতিশ্রুতিবদ্ধও হলেন শাশ্বত। 

রবিবার শাশ্বত চট্টোপাধ্যায়ের ইনস্টাগ্রামে পাশাপাশি দুটি ছবির কোলাজ ফুটে উঠেছে। একদিকে বাবা শুভেন্দু চট্টোপাধ্যায়ের (Shubhendu Chatterjee) সঙ্গে ছোট্ট শাশ্বত(Saswata Chatterjee)।, পাশে মেয়ে হিয়া চট্টোপাধ্যায়কে নিয়ে দাঁড়িয়ে বাবা শাশ্বত। দুটি ছবিই কিন্তু বেশ পুরনো। অভিনেতা লিখেছেন, ''বাবা তুমি আমার কাছে সবসময়ের জন্য অনুপ্রেরণা, পথপ্রদর্শক এবং বন্ধু। বাপীর কাছ থেকে ভালোবাসা, যত্ন এবং পরামর্শ পাওয়া থেকে শুরু করে নিজে বাবা হওয়া পর্যন্ত। পুরো যাত্রাটাই ভালোবাসায় ভরা। হ্যাপি ফাদারস ডে বাপী ... এবং আমি আমার মেয়ের ভালো বাবা হওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।''

আরও পড়ুন-Father's Day : বাবার সঙ্গে কাটানো পুরনো স্মৃতিতে ভাসলেন Mimi Chakraborty

অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের (Saswata Chatterjee) এই পোস্টের নিচে কমেন্ট বক্সে ভালোবাসা ও শ্রদ্ধায় ভরিয়ে দিয়েছেন বহু অনুরাগী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.