সারা, ইব্রাহিমের অসাধাণ একজন মা রয়েছেন, সইফের প্রথম স্ত্রী-কে নিয়ে মুখ খুললেন করিনা

প্রকাশ্যেই বলেন করিনা 

Updated By: Nov 21, 2018, 05:22 PM IST
সারা, ইব্রাহিমের অসাধাণ একজন মা রয়েছেন, সইফের প্রথম স্ত্রী-কে নিয়ে মুখ খুললেন করিনা

নিজস্ব প্রতিবেদন : সারা আলি খান এবং ইব্রাহিম আলি খানের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন, বহুদিন ধরেই তা নিয়ে চর্চা অব্যাহত। সইফ আলি খানের সঙ্গে বিয়ের পর মাঝে মধ্যে ইব্রাহিমকে তাঁর সঙ্গে দেখা গেলেও, নজরে আসেননি সারা। যা নিয়েও বিস্তর জল্পনা শুরু হয়।

শোনা যায়, সইফ আলি খানের দ্বিতীয় পক্ষের স্ত্রী হিসেবে করিনা কাপুরকে নাকি একেবারেই পছন্দ করেন না অমৃতা সিং। কিন্তু, অমৃতা এবং করিনার মধ্যে সম্পর্ক কেমন, তা নিয়ে মুখ না খুললেও, সারা কিন্তু স্পষ্ট করে দিয়েছেন, বেবো বেগমকে ভালবাসেন তিনি। বাবার দ্বিতীয় স্ত্রী-র প্রশংসাই শোনা গিয়েছে 'কেদারনাথ' অভিনেত্রীর গলায়। শুধু তাই নয়,করিনার অভিনয় দক্ষতাকে সব সময় কুর্নিশ করেন বলেও জানান সারা। সইফ-অমৃতার মেয়ের মুখে নিজের প্রশংসা শুনে বেগম সাহেবা যে বেশ খুশি, তা এবার স্পষ্ট করে দেন তিনি।

আরও পড়ুন : 'বিরক্ত' করিনা মুখ খুললেন তৈমুরকে নিয়ে!
সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন করিনা কাপুর খান। সেখানে সারা এবং ইব্রাহিমের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। যার উত্তরে বেবো বেগম বলেন, সারা এবং ইব্রাহিমের খুব ভাল বন্ধু হতে পারেন তিনি। কারণ ওঁরা দু'জনেই এক অসাধারণ মহিলাকে পেয়েছেন নিজেদের মা হিসেবে। তাই করিনা সব সময় তাঁদের ভাল বন্ধু হয়েই পাশে থাকতে চান। সইফকে সব সময় এ কথা তিনি জানিয়েছেন। শুধু তাই নয়, সারা এবং ইব্রাহিমের যখনই তাঁকে প্রয়োজন, তিনি সব সময় তাঁদের সঙ্গে রয়েছেন কিংবা থাকবেন বলেও স্পষ্ট জানান করিনা।

আরও পড়ুন : ১৬ বছরের ছোট বন্ধুর কাছে এমনই 'আজব' দাবি সুস্মিতা সেনের
শিগগিরই মুক্তি পাচ্ছে সারা আলি খানের 'কেদারনাথ'। এই সিনেমায় সারা কেমন অভিনয় করেছেন বলে প্রশ্ন করা হয় বেবোকে। তিনি বলেন, সারা যেমন সুন্দরী তেমনি বুদ্ধিসম্পন্ন। অর্থাত সারা এক কথায় 'বিউটি উইথ ব্রেইনস'। অনেকদিন পর বলিউড এমন একজন অভিনেত্রীকে পেল, যাঁর মধ্যে 'বিউটি উইথ ব্রেইনস' রয়েছে। পাশাপাশি সারা একজন জন্মগত অভিনেত্রী বলেও দরাজ গলায় সৎ মেয়ের প্রশংসা করেন করিনা।

আরও পড়ুন : বিয়ে নিয়ে আক্ষেপ করছেন সোনাক্ষী?
'ভিরে দি ওয়েডিং'-এর পর করণ জহর এবং অক্ষয় কুমারের প্রজেক্ট নিয়ে ব্যস্ত করিনা কাপুর খান। করণ জহরের 'তখত'-এ রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। অন্যদিকে, 'গব্বর ইস ব্যাক'-এর পর ফের অক্ষয় কুমারের সঙ্গে বড় পর্দায় স্ক্রিন শেয়ার করবেন বেবো বেগম। যা নিয়ে উচ্ছ্বসিত বলিউড।

.