স্যানসুই কালারস স্টারডাস্ট অ্যাওয়ার্ডসে পিঙ্ক ছবির জয়জয়কার, সেরা অভিনেতা অমিতাভ

রবিবার সম্প্রচারিত হল স্যানসুই কালারস স্টারডাস্ট অ্যাওয়ার্ডস। এই বছরের পিঙ্ক ছবির জয়জয়কার। পুরস্কার বিতরণ ও তারকাদের জমজমাট পারফরমেন্সে জমে উঠল এই অ্যাওয়ার্ড শো। 

Updated By: Jan 9, 2017, 03:40 PM IST
স্যানসুই কালারস স্টারডাস্ট অ্যাওয়ার্ডসে পিঙ্ক ছবির জয়জয়কার, সেরা অভিনেতা অমিতাভ

ওয়েব ডেস্ক: রবিবার সম্প্রচারিত হল স্যানসুই কালারস স্টারডাস্ট অ্যাওয়ার্ডস। এই বছরের পিঙ্ক ছবির জয়জয়কার। পুরস্কার বিতরণ ও তারকাদের জমজমাট পারফরমেন্সে জমে উঠল এই অ্যাওয়ার্ড শো। 

 

স্যানসুই কালার স্টারডাস্ট অ্যাওয়ার্ডস।এই বছরটাই পিঙ্ক-এর। একের পর এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরার শিরোপা জেতার পর স্যানস্যুই স্টারডাস্ট অ্যাওয়ার্ডেও একই ছবি ধরা পড়ল। এখানেও সেরা অভিনেতা অমিতাভ বচ্চন। শাহেনশার মতে এই ছবিটি সমাজকে এক নতুন শিক্ষা দিল। ডিরেক্টর অফ দ্য ইয়ার হলেন অনিরুদ্ধ রায়চৌধুরি। এই ছবির বিষয় ছুঁয়ে গেছে সকল দর্শককে। ছিলেন বলিউড বাদশাও। নিজের পারফরমেন্সেই  মুগ্ধ করলেন বলিউডকে। হলিউডে জমিয়ে কাজ করছেন, তবে রেড কার্পেটের টানেই এই অ্যাওয়ার্ড শো তে হাজির হলেন প্রিয়াঙ্কা।গ্লোবাস আইকন অ্যাওয়ার্ড পেলেন তিনি।পাশাপাশি তাঁর বোন পরিণীতি দিদির গানের সঙ্গেই পারফর্ম করলেন।তা দেখে স্মিত হাসি প্রিয়াঙ্কার।সেরা সঙ্গীত পরিচালক প্রীতম, সেরা প্লে-ব্যাক সিঙ্গার অরিজিত্‍ সিং। মঞ্চে উঠে গান গাইতে গাইতে  দাবাং খানকে যে লুক দিলেন তাই ছিল সেরা আকর্ষণ।অ্যায় দিল হ্যায় মুশকিলের জন্য সেরা পরিচালকের শিরোপা জিতে নিলেন করণ জোহর, সেরা অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা, সেরা ছবি সুলতান। জীবন কৃতি সম্মান পেলেন রেখা। আর সবচেয়ে বড় সম্মান, লিভিং লেজেন্ড সম্মানে সম্মানিত আশা ভোঁসলে।সবমিলিয়ে হাসি মজায় জমজমাট স্যানসুই কালারস স্টারডাস্ট অ্যাওয়ার্ডস।

.