মুম্বই বিস্ফোরণে নাম জড়ানোয় সমস্যা, চিকিতসার জন্য আমেরিকায় যেতে বাধা পান সঞ্জয় দত্ত!

মান্যতা দত্ত এবং প্রিয়া দত্তের সঙ্গে আমেরিকায় উড়ে যাবেন সঞ্জয় 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 25, 2020, 12:12 PM IST
মুম্বই বিস্ফোরণে নাম জড়ানোয় সমস্যা, চিকিতসার জন্য আমেরিকায় যেতে বাধা পান সঞ্জয় দত্ত!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত। মারণ ব্যাধির চিকিতসার জন্য এবার মার্কিন মুলুকে উড়ে যাবেন সঞ্জয়। স্ত্রী মান্যতা দত্ত এবং বোন প্রিয়া দত্তের সঙ্গে মার্কিন মুলুকে উড়ে যাবেন অভিনেতা। আমেরিকার মেমোরিয়াল সোলান কেরাটিং ক্যানসার সেন্টারেই সঞ্জয়ের চিকিতসা হবে বলে খবর।

আরও পড়ুন : মৃত্যুর পর মোবাইল থেকে একনাগাড়ে কল, সুশান্তের আত্মহত্যার পর বন্ধ দিশার ফোন

রিপোর্টে প্রকাশ, চিকিতসার জন্য সম্প্রতি ভিসার জন্য আবেদন করেন সঞ্জয় দত্ত। আমেরিকা না হলে সিঙ্গাপুরে যেতে চান বলেও কেন্দ্রীয় সরকারকে জানানো হয় দত্ত পরিবারের তরফে। ভিসার আবেদন করার পর প্রথমে বিদেশে যাওয়ার অনুমতি পাননি তিনি। জানা যায়, কোভিড পরিস্থিতির জন্যই নাকি দেশ ছাড়ার অনুমতি পাননি সঞ্জয়। পরে জানা যায়, ১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণে নাম জড়ানোর জেরেই মার্কিন মুলুকে যাওয়ার অনুমতি পাচ্ছিলেন না সঞ্জয়। শেষ পর্যন্ত অভিনেতার এক কাছের বন্ধু তাঁক সাহায্য করেন ভিসা হাতে পেতে। শেষে আমেরিকায় চিকিতসার জন্য ৫ বছরের মেডিকেল ভিসা সঞ্জয় দত্ত পেয়েছেন বলে খবর।

আরও পড়ুন : মৃত্যুর কয়েক ঘণ্টা আগে কেন সুশান্তের সঙ্গে দেখা করেন 'দুবাইয়ের মাদক ব্যবসায়ী'? প্রশ্ন সামির

জানা যাচ্ছে, মেমোরিয়াল সোলান কেরাটিং ক্যানসার সেন্টারেই চিকিতসা হয় সঞ্জয় দত্তের মা নার্গিস দত্তের। ১৯৮০ সাল থেকে ১৯৮১ সাল পর্যন্ত আমেরিকার ওই ক্যানসার সেন্টারেই ছিলেন নার্গিস। এবার সেই হাসপাতালেই চিকিতসার জন্য সঞ্জয় দত্ত-ও ভর্তি হতে চলেছেন বলে খবর। এসবের পাশাপাশি আরও জানা যাচ্ছে, নিউ ইয়র্কে থাকেন সঞ্জয়ের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলা দত্ত। ফলে বাবার চিকিতসার জন্য মান্যতা এবং প্রিয়ার সঙ্গে ত্রিশলাও সেখানে থাকবেন বলে খবর।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি মুক্তি পায় সড়ক টু। এই সিনেমায় আলিয়া ভাট এবং আদিত্য রয় কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সঞ্জয়। জানা যাচ্ছে, চিকিতসার জন্য মার্কিন মুলুকে উড়ে যাওয়ার আগে সড়ক টু-এর ডাবিংয়ের কাজ শেষ করবেন সঞ্জয়।

.