থিমে 'অকাল বোধন', প্রথমবার মহিষাসুরমর্দিনী রূপে মিমি চক্রবর্তী

রামের চরিত্র দেখা যাবে জিতু কমলকে। সীতার চরিত্রে রয়েছেন মধুমিতা, রাজেশ শর্মা থাকছেন রাবণের চরিত্রে। এই প্রথমবার দূর্গার চরিত্রে করবেন মিমি। 

Updated By: Aug 25, 2020, 09:29 AM IST
থিমে 'অকাল বোধন', প্রথমবার মহিষাসুরমর্দিনী রূপে মিমি চক্রবর্তী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: আশ্বিনের এক প্রাগৈতিহাসিক সকাল, রাবণ বধের আগে শ্রী রামচন্দ্র দেবী পার্বতীর পুজো করেছিলেন। শরৎকাল দেবপুজোর 'শুদ্ধ সময়' নয়। কাজেই এই বোধন লোকমুখে প্রচলিত হল 'অকাল বোধন' নামেই। পুরাণের এই কাহিনী কারও অজানা নয়। আর এই কাহিনীই নয়া আঙ্গিকে উপস্থাপিত হতে চলেছেন ছোট পর্দায়। থিম 'অকাল বোধহন'। আগামী ১৭ সেপ্টেম্বর, মহালয়ার ভোরে স্টার জলসার পর্দায় দেবী দূর্গার চরিত্রে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। থিম 'অকাল বোধন'-এর পরিচালনায় কমলেশ্বর মুখোপাধ্যায়।

আরও পড়ুন: পরিবারের কাছ থেকে সুশান্তকে দূরে সরিয়ে দেন রিয়া? কী বললেন জামাইবাবু

রামের চরিত্র দেখা যাবে জিতু কমলকে। সীতার চরিত্রে রয়েছেন মধুমিতা সরকার। রাজেশ শর্মা থাকছেন রাবণের চরিত্রে। তবে এই প্রথমবার দূর্গার চরিত্রে করবেন মিমি। থাকছে আরও চমক। প্রথমবার এমন এক ভূমিকায় কাজ করে কেমন অভিজ্ঞতা হল সাংসদ তথা অভিনেত্রীর। জি ২৪ ঘণ্টাকে তিনি জানালেন, "প্রথমবার দূর্গার চরিত্র করছি, ভাল লাগছে, তবে একেবারে অন্যরকম অভিজ্ঞতা। পাশাপাশি একটা চাপা টেনশনও রয়েছে, এতদিন যাঁরা মহালয়ায় দূর্গা করেছেন তাঁদের সঙ্গে পাল্লা দিয়ে কাজ করাটা চ্যালেঞ্জের তো বটেই।' 

শ্যুটিং-এর কাজ শেষ। পোস্ট শ্যুট কাজ শুরু হয়েছে ইতিমধ্যেই। জোর কদমেই চলছে প্রস্তুতি পর্ব। তবে শ্যুটিং ফ্লোরের অভিজ্ঞতা কেমন? মিমি বলছেন, একই দিনে একাধিক পরিবর্তন ছিল। এত গয়না, বেনারসি পরে 'ফাইট সিক্যুয়েন্স' শ্যুট করা বেশ কঠিনই হয়েছিল।" তবে সবমিলিয়ে 'অকাল বোধন' দর্শকদের মনে দাগ কাটবে বলেই আশাবাদী মিমি। তাঁর সুরেই সুর মেলাচ্ছেন বাকি টিম মেম্বাররাও।

.